• আপডেট টাইম : 21/07/2021 01:56 AM
  • 383 বার পঠিত
  • আওয়াজ প্রতিবেদক,নারায়নগঞ্জ
  • sramikawaz.com

সজলের (২৮) কুলখানি আজ ২০ জুলাই জোহর নামাজ শেষে তার বাসভবন উত্তর তল্লা ,ফতুল্লায় অনুষ্ঠিত হয়েছে । কুলখানি অনুষ্ঠানে সজলের বন্ধু বান্ধব সহকর্মি ও নিকট আত্মীয় স্বজন, গার্মেন্ট ট্রেড ইউনিয়নে কেন্দ্রের জেলা কমিটির সাধারন সম্পাদক ইকবাল হোসেন সহ জেলা কমিটির অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ।


গত ১৭ জুলাই হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে সকাল ৮ টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে সজল চিকিৎসাধিন অবস্থায় সজলের অকাল মৃত্যু কর। মৃত্যুকালো মা, বাবা , এক ভাই, এক বোন রেখে যান ।
মডেল ডি ক্যাপিটাল গার্মেন্টেসের সুইং শাখায় সজল কাজ করে আসছিলো । উত্তর তল্লা প্রয়াত নুর হোসেন চেয়ারম্যান বাড়ীর মো. নিলয় শোক জানিয়ে বলেন সজলের মৃত্যুতে আমরা উত্তর তল্লার মানুষের মাঝে শোকের ছায়া নেমে আসে এবং এলাকাতে অত্যান্ত শান্ত বিনয়ি ও নিরিহ প্রকৃতির ছেলে ছিলো ।

১৭ জুলাই বিকাল ৫.৩০ মিনিটে আছর নামাজ শেষে উত্তর তল্লা বাইতুল মামুর জামে মসজিদে নামাজে জানাজা শেষে পাঠানটুলি কবরস্থানে দাফন করা হয় । জানাজায় সজলের সহকর্মিসহ আশে পাশের শ্রমিক সাধারন মানুষ এলাকার সরবস্তরের লোকজন উপস্থিত ছিলেন ।


সজলের মৃত্যুতে গার্মেন্ট শ্রমিক ট্রেড ইউনিয়ন কেন্দ্র নারায়নগঞ্জ জেলার সভাপতি এম এ শাহিন,  সাধারন সম্পাদক ইকবাল হোসেন গন মাধ্যমে শোক বার্তা পাঠান ও শোকাহত পরিবারকে সমবেদনা যানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...