• আপডেট টাইম : 19/07/2021 02:48 AM
  • 425 বার পঠিত
  • আওয়াজ প্রতিবেদক
  • sramikawaz.com

আওয়াজ প্রতিবেদক: করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সরকার আজ থেকে গাজীপুরে পোশাক শ্রমিকদের টিকা দেয়া শুরুকরেছে। গাজীপুর কোনাবাড়ী এলাকায় তুষুকা ডেনিম কারখানায় টিকাদান কার্যক্রম উদ্বোধন করা হয়। টিকাদান কার্যক্রমের প্রথম দিনে চারটি পোশাক কারখানার মোট ১০ হাজার শ্রমিককে করোনা সংক্রমণ প্রতিরোধে টিকা দেয়া হয়েছে। কারখানাগুলো হচ্ছে: স্প্যারো এ্যাপারেলস লি., রোজ সুয়েটারস লি., তুষুকা ডেনিম লি.এবং তুষুকা ট্রাউজার্স লি.।

বিজিএমইএ এর এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানো হয়।

বিজিএমইএ সভাপতি ফারুক হাসান, গাজীপুর সিটিকর্পোরেশন মেয়র মো. জাহাঙ্গীর আলম, মার্কস এন্ড স্পেন্সারের বাংলাদেশ কান্ট্রি ম্যানেজার স্বপ্না ভৌমিক, গাজীপুরের সিভিল সার্জন মো. খায়রুজ্জামান, গাজীপুরের জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলাম এবং কেয়ার বাংলাদেশ এর কান্ট্রি ডিরেক্টরর মেশসিং অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

টিকাদান কর্মসূচি অনুষ্ঠান উদ্বোধন অনুষ্ঠানে বিজিএমইএ সভাপতি ফারুক হাসান পোশাক শ্রমিকদেরকে সম্মুখসারির যোদ্ধা বিবেচনা করে অগ্রাধিকার ভিত্তিতে কোভিড-১৯ টিকাদান কার্যক্রমের আওতায় আনার জন্য মাননীয় প্রধানমন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। তিনি স্বাস্থ্যমন্ত্রী এবং পররাষ্ট্র মন্ত্রীকেও শ্রমিকদের জন্য টিকাদান নিশ্চিতকরণে গুরুত্বপূর্ন ও উদ্যোগী ভূমিকা পালন করার জন্য আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন।

তিনি বলেন, দেশের অর্থনীতি ঘুরে দাঁড়ানোর জন্য বাংলাদেশের সকল জনগনকে টিকাদান কার্যক্রমের আওতায় আনা জরুরি। তিনি সকলকে স্বাস্থ্যবিধি যথাযথ ভাবে প্রতি পালন, বিশেষ করে কোভিড সংক্রমণের ঝুকি কমানোর জন্য মাস্ক পরিধান করার জন্য অনুরোধ জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...