• আপডেট টাইম : 16/07/2021 11:32 AM
  • 447 বার পঠিত
  • বিশেষ প্রতিবেদক, কুষ্টিয়া
  • sramikawaz.com


কুষ্টিয়ার ভেড়ামারা পৌর এলাকায় প্রধানমন্ত্রীর করোনাকালীন ত্রাণ সহায়তা বিতরণ করা হয়েছে। তবে এই ত্রাণ সামগ্রীর বস্তায় প্রধানমন্ত্রীর নামের পরিবর্তে পৌর মেয়র আনোয়ারুল করিম টুটুল এর নাম লেখা ছিল। এ নিয়ে এলাকায় ব্যাপক আলোচনা-সমালোচনা চলছে।

স্থানীয় আওয়ামী লীগের মধ্যে তীব্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

জানা যায়, আজ বৃহস্পতিবার ভেড়ামারা পৌরসভা প্রধানমন্ত্রীর করোনাকালীন ভিজিএফ সহায়তার আওতায় সাড়ে ৭০০জন দুস্থ মানুষের মধ্যে ১০ কেজি করে চাল বিতরণ করে। তবে বরাবর এসব চালের বস্তায় লেখা থাকে 'প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার'। কিন্তু ভেড়ামারা পৌরসভার বিতরণ করা চালের বস্তায় প্রধানমন্ত্রীর নাম এর স্থলে লেখা হয়েছে ভেড়ামারা পৌর মেয়র আনোয়ারুল করিম টুটুল এর নাম। এ ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন স্থানীয় আওয়ামী লীগ নেতারা। ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামিমুল ইসলাম ছানা বলেন, প্রধানমন্ত্রীর নামের স্থলে এভাবে নিজের নাম বসিয়ে ভেড়ামারা পৌরসভার মেয়র প্রধানমন্ত্রীকে অপমান করেছেন, তার সম্মান ক্ষুন্ন করেছেন। মেয়র কোনোভাবেই এ কাজ করতে পারেন না। ছানা বলেন, বিষয়টি জেলা প্রশাসকসহ সংশ্লিষ্ট মহলের তদন্ত করে দেখা উচিত।
তবে ভেড়ামারা পৌরসভার মেয়র জাসদ নেতা আনোয়ারুল করিম টুটুল দাবি করেন, আগে সংশ্লিষ্ট দপ্তর থেকে প্রধানমন্ত্রীর নাম অঙ্কিত বস্তা সরবরাহ করা হলেও এবার তা করা হয়নি। তার দাবি তিনি এর আগে ব্যক্তিগতভাবে পৌরসভার দুঃস্থ পরিবারের মধ্যে ত্রাণ সহায়তা দিয়েছিলেন। তখন নিজের নাম অঙ্কিত কিছু বস্ত তৈরি করেছিলেন। তিনি আজ সেই বস্তায় ১০ কেজি করে চাল ভরে দুস্থদের মধ্যে বিতরণ করেছেন। এখানে তার কোন অসৎ উদ্দেশ্য ছিল না।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...