• আপডেট টাইম : 15/07/2021 12:55 PM
  • 366 বার পঠিত
নিহত নাসির উদ্দিন
  • বিশেষ প্রতিবেদক. কুষ্টিয়া
  • sramikawaz.com

 

কুষ্টিয়ার কুমারখালীর মীর মশাররফ হোসেন সেতু থেকে নাসির উদ্দিন বিশ্বাস (৪৯) নামে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাত ১১টার সময় কুমারখালী থানা পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। নিহত নাসির উদ্দিন বিশ্বাস কুমারখালী উপজেলার শিলাইদহের মৃত আবু ইয়াকুব বিশ্বাসের ছেলে।
নিহতের ভাই বশির উদ্দিন বিশ্বাস জানান, তার ভাই নাসির উদ্দিন শিলাইদহের ব্যবসা প্রতিষ্ঠান এনএসবি ইটভাটা থেকে কুষ্টিয়া শহরের হাউজিং এলাকায় নিজ বাসার উদ্দেশে রওনা হন। রাতে নাসিরের ফোন থেকে এক পথচারী বাড়ীতে জানায় নাসির এক্সিডেন্ট করেছে। আমরা সংবাদ পেয়ে তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত জানান সে অনেক আগেই মারা গেছে। বশির উদ্দিনের দাবি তার ভাই নাসিরের এক্সিডেন্টের আলামত নেই। শধু মাথায় ও বুকে আঘাতের চিহ্ন রয়েছে এতেই বোঝা যাচ্ছে তাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। দাফন শেষে হত্যা মামলা করবেন বলেও জানান তিনি। সুষ্ঠ তদন্তের দাবী করেন নাসিরের ব্যবসায়ীক পার্টনার আশরাফ হোসেন।
কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার জানান, ব্যবসায়ী নাসির উদ্দিন বিশ্বাস সড়ক দূর্ঘটনায় মারা গেছে। পরিবারের দাবীর প্রেক্ষিতে লাশ ময়না তদন্ত করা হচ্ছে। তদন্ত রিপোর্ট আসলেই আসল ঘটনা বোঝা যাবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...