• আপডেট টাইম : 13/07/2021 11:54 PM
  • 707 বার পঠিত
  • আওয়াজ প্রতিবেদক
  • sramikawaz.com

সাভারের আশুলিয়ায় গ্যাসলাইটের জন্য ঘরে ঢুকে অন্তঃসত্ত্বা পোশাক শ্রমিককে ধর্ষণের অভিযোগ উঠেছে। ধর্ষণে সহায়তার অভিযোগে মো. সাগর (২২) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। এ ঘটনায় ধর্ষণকারী সাব্বিরসহ আরও ১ সহায়তাকারী পলাতক রয়েছেন।

১২ জুলাই সোমবার রাত ১২টার দিকে বাইপাইল এলাকার শান্তিনগরের সেলিমের বাড়ি থেকে তাকে আটক করা হয়। সাব্বির ঘরে প্রবেশ করলে বাইরে থেকে দরজা লাগিয়ে ধর্ষণে সহায়তা করে সাগর।

আটক সাগর শান্তিনগর এলাকার সেলিমের বাড়ির ভাড়াটিয়া। ভুক্তভোগী নারীসহ অভিযুক্ত সাব্বির, সাগর ও আছমা বেগম একই বাড়ির ভাড়াটিয়া। সাব্বির ও সাগরের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। তবে আছমা শান্তিনগর এলাকার মো. সেলিমের স্ত্রী তিনি স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরী করতেন ।

অভিযোগ সূত্রে জানা যায়, ১১ জুলাই বিকেল ৩টার দিকে সাব্বির একই বাসার ভাড়াটিয়া ভুক্তভোগী ৩ মাসের অন্তঃসত্ত্বা পোশাক শ্রমিকের কাছে আগুন জালানোর গ্যাসলাইট চায়। গ্যাসলাইট দেওয়ার জন্য ওই পোষাক শ্রমিক ঘরে প্রবেশ করলে তার সঙ্গে সাব্বিরও প্রবেশ করে এবং কী রান্না করেছেন, তা জানতে চায়।

এ সময় বাইরে থাকা সাগর ঘরের দরজা লাগিয়ে দিলে ওই পোষাক শ্রমিককে ধর্ষণ করে সাব্বির। পরে ঘরের ভেতর থেকে সাব্বির বের হওয়ার জন্য শব্দ করলে দরজা খুলে দেয় সাগর। এ সময় ঘর থেকে বের হয়ে তারা পালিয়ে যায়।

ভুক্তভোগীর স্বামী জানান, তিনি বিকেল সাড়ে ৫টার দিকে কারখানা থেকে বাসায় ফিরলে তার স্ত্রী সব খুলে বলেন তাকে। পরে স্ত্রীসহ ৩ নম্বর অভিযুক্ত আছমা বেগমকে বিষয়টি জানালে সাব্বির, সাগর ও আছমা একত্র হয়ে খারাপ আচরণ করেন।

বাগবিতণ্ডার একপর্যায়ে রাত ১১টার দিকে তার স্ত্রীসহ তাকে মারধর করে তারা। সাব্বিরের সঙ্গে তার স্ত্রীকে বিয়ে দেওয়ার হুমকি দিয়ে বাসা ছেড়ে যেতে বলেন। পরে থানায় অভিযোগ দিলে সোমবার রাতে সাগরকে আটক করে পুলিশ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...