• আপডেট টাইম : 10/07/2021 06:04 PM
  • 371 বার পঠিত
  • বিশেষ প্রতিবেদক. কুষ্টিয়া
  • sramikawaz.com

 

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের করোনা ওয়ার্ডে গত ২৪ ঘন্টায় আরো ১৮ জন মানুষের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ১৫জন করোনা পজিটিভ ছিলেন। আর বাঁকি ৩জনের করোনা উপসর্গ ছিল। শুক্রবার সকাল ৮টা থেকে আজ শনিবার সকাল ৮টা পর্যন্ত এদের মৃত্যু হয় বলে নিশ্চিত কেেছন কুষ্টিয়া জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডা. আবদুল মোমেন। এদিন জেলায় ১৭৬ জন মানুষের করোনা শনাক্ত হয়েছে। মোট ৫৮৯টি নমুনা পরীক্ষা শেষে এই ফলাফল এসেছে। পরীক্ষার বিপরীতে শনাক্তের হার হয়েছে প্রায় প্রায় ৩০ শতাংশ।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালে বর্তমানে করোনা পজেটিভ নিয়ে ১৯২জন এবং করোনা উপসর্গ নিয়ে ১০০ জন ভর্তি রয়েছেন। এছাড়াও জেলার ৫উপজেলা ¯^াস্থ্য কেন্দ্রে আরো ১০০জন করোনা রোগী ভর্তি রয়েছেন। এনিয়ে জেলায় মোট ৩৯২জন করোনা ও উপসর্গ নিয়ে চিকিৎসাধীন রয়েছেন।

কুষ্টিয়া সিভিল সার্জন কার্যালয় সুত্রে জানা গেছে, জেলায় করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত ৩২৫ জনের মৃত্যু হয়েছে। করোনা আক্রান্তের সংখ্যা ১০ হাজার ৬০ জন ছাড়িয়েছে।

এদিকে, জেলায় লকডাউনের দশম দিন আজ শনিবার ছুটির দিন হওয়ায় প্রশাসনের তৎপরতা কম লক্ষ্য করা গেছে। তবে জেলা ও উপজেলা শহরেও জনসমাগম আগের দিনের চেয়ে বেড়েছে। সীমান্ত এলাকায় বিজিবি’র টহল আগের মতই রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...