• আপডেট টাইম : 08/07/2021 10:54 PM
  • 498 বার পঠিত
  • আওয়াজ ডেস্ক
  • sramikawaz.com

বকেয়া বেতন–ভাতার দাবিতে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাঁচপুরে শ্রমিকেরা আজ বৃহস্পতিবার সকাল ৯টা থেকে মহাসড়ক অবরোধ করে রেখেছেন।


বকেয়া বেতন–ভাতার দাবিতে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাঁচপুরে মহাসড়ক অবরোধ করেছেন ওপেক্স অ্যান্ড সিনহা গ্রুপের শ্রমিকেরা।
৮ জুলাই বৃহস্পতিবার সকাল ৯টা থেকে কাঁচপুর সেতুর ঢালুতে প্রতিবন্ধক দিয়ে ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়ক দুটি অবরোধ করে তারা।

অবরোধের কারণে কাঁচপুর সেতু থেকে ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়ক ব্যবহার করে যেসব পণ্যবাহী যানবাহন যাতায়াত করছে, সেসব যানবাহনের কারণে সেতুর দুই পাশে ১০ কিলোমিটার দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে।

মহাসড়ক অবরোধে অংশ নেওয়া ওপেক্স অ্যান্ড সিনহা গ্রুপের শ্রমিক রফিকুল ইসলাম, নাজমা বেগম ও রিনা আক্তার অভিযোগ করেন, চার মাস ধরে তাঁরা বেতন–ভাতা পাচ্ছেন না। কারখানাটি বর্তমানে বন্ধ আছে। মালিকপক্ষ বিভিন্ন সময় বেতন দেওয়ার আশ্বাস দিলেও তারা তাদের প্রতিশ্রুতি রাখছে না। বেতন–ভাতা পরিশোধ না করা হলে তারা আন্দোলন চালিয়ে যাবেন।


কাঁচপুর সেতু এলাকায় সকাল সাড়ে ১০টায় সরেজমিনে দেখা যায়, কাঁচপুর সেতুর ঢালুতে ও কাঁচপুর সেতুর ওপর শ্রমিকেরা অবরোধ করায় কোনো ধরনের যানবাহন চলতে পারছে না।


সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, বকেয়া বেতনের দাবিতে শ্রমিকেরা দুটি মহাসড়ক অবরোধ করেছিল। তাদের বুঝিয়ে অবরোধ তোলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...