• আপডেট টাইম : 15/06/2021 02:12 AM
  • 538 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া থেকে
  • sramikawaz.com

কুষ্টিয়ায় আলোচিত মা এবং শিশুসহ ৩ খুনের ঘটনায় আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দী দিয়েছেন সাময়িক বরখাস্ত হওয়া পুলিশের এএসআই সৌমেন রায়। সোমবার ১৪ জুনবিকেলে কুষ্টিয়ার অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রেজাউল করীমের আদালতে হাজির করা হলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মো. এনামুল হকের আদালতে তিনি ঘটনার দায় স্বী কার করে জবানবন্দী দেন। নৃশংস এ হত্যাকান্ডের দ্রুত বিচার দাবি করেছেন নিহতদের ¯^জন ও সাধারণ মানুষ।
সাবেক পুলিশ কর্মকর্তা সৌমেন রায়কে কঠোর নিরাপত্তার মধ্যে দুপুর ১টা ১০মিনিটে কুষ্টিয়ার অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রেজাউল করীমের আদালতে নেওয়া হয়। পরে বিচারক মো. এনামুল হকের খাস কামরায় সৌমেনের জবানবন্দী স্বীকারোক্তিমুলক রেকর্ড করা হয়। জবানবন্দী সৌমেন বলেন, স্ত্রী তার আসমা বিকাশ কর্মী শাকিল হোসেনের সঙ্গে পরকীয়ার সম্পর্ক গড়ে তোলে। বার বার নিষেধ করা সত্বেও কথা না শোনায় তিনি আসমা ও তার প্রেমিক শাকিলকে হত্যা করেছে। তবে আসমার শিশুপুত্র রবিনকে খুন করায় তিনি অনুতপ্ত বলে জবানবন্দীতে জানান। মামলার তদন্তকারী কর্মকর্তা কুষ্টিয়া মডেল থানার পরিদর্শক নিশিকান্ত সরকার এ তথ্য নিশ্চিত করলেও ক্যামেরায় কথা বলতে রাজি হননি। এদিকে নিহতদের পরিবারে এখনো শোকের মাতম চলছে। তারা ঘটনার দ্রুত বিচার দাবি করেছেন। পরে বিকাল ৪.৩০টায় সৌমেনকে কড়া প্রহরায় কারাগারে পাঠানো হয়।
এদিকে নির্মম এ হত্যাকান্ডের ঘটনায় ক্ষোভে ফুঁসছেন এলাকার মানুষ। তারা দায়ী পুলিশ সদস্যের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেন।
হত্যা মামলার আসামীকে রিমান্ড না নিয়ে স্বীকারোক্তিমুলক জবানবন্দী রেকর্ড হয়েছে। হত্যা ব্যবহৃত অস্ত্রটিকে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছে বলে জানিয়েছেন কুষ্টিয়া আদালতের সরকার পক্ষের কৌশুলী এ্যাড. অনুপ কুমার নন্দী, পাবলিক প্রসিকিউটর (পিপি)।
এদিকে সোমবার দুপুরে নিজ নিজ গ্রামে নিহতদের দাফন সম্পন্ন হয়েছে। রোববার বেলা ১১টার দিকে কুষ্টিয়া শহরের কাস্টমস মোড়ে প্রকাশ্যে দিবালোকে শিশু রবিন ও তার মা আসমা খাতুন এবং আসমা খাতুনের পরীকয়া প্রেমি বিকঅশ কর্মী শাাকিলকে গুলি করে হত্যা করে সেমৗমেন রায়।
এঘটনায় রোববার রাতে শাকিলের মা হাসিনা খাতুন বাদী হয়ে কুষ্টিয়া মডেল থানায় হত্যা মামলা দায়ের করে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...