• আপডেট টাইম : 17/05/2021 11:39 PM
  • 596 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া থেকে
  • sramikawaz.com

সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাধারণ সম্পাদক, বেসরকারী টেলিভিশন চ্যানেল নিউজ টোয়েন্টিফোরের কুষ্টিয়া প্রতিনিধি জামিল হাসান খান খোকনকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে দাবী করেছে তার পরিবার। ১৭ মে সোমবার বেলা ১১টায় কুষ্টিয়ার কোর্টপাড়ার হাসপাতাল মোড়স্থ নিজ বাসভবনে সংবাদ সম্মেলনে এমন দাবী করে অভিযুক্ত আসামীদের গ্রেফতার দাবী জানান খোকনের পরিবারের সদস্যরা।

সংবাদ সম্মেলনে জামিল হাসানের ভাই কুষ্টিয়া জেলা জাতীয় পার্টির সভাপতি নাফিজ আহমেদ খান টিটু বলেন, ১২ মে সন্ধ্যায় সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লবের বাসায় যান সংগঠনের সাধারণ সম্পাদক জামিল হাসান খান খোকন। এ সময সংগঠনের টাকা পয়সার ভাগ বাটোয়ারা ও সংগঠনের পদ দখল করতে পরিকল্পিতভাবে সভাপতি রাশেদুল ইসলাম বিপ্ল¬ব ও তার সহযোগি মিলন উল্ল¬াহ সহ অন্যরা জামিল হাসানকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এতে জামিল অচেতন হয়ে পড়েন। পরে তিনি ঢাকার নিউরোসাইন্স হাসপাতালে গত ১৪ মে দিনগত রাত সাড়ে ১২টার দিকে মারা যান।
এদিকে এ ঘটনার পরদিন নাফিজ আহমেদ খান টিটু সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব, মিলন উল্ল¬াহ, সালমান সাহরিয়ার রাজু ও রাকিবুল হাসানের নাম উল্লে¬খ করে আরো ১০-১২ জনকে আসামী করে মডেল থানায় এজাহার দেন। তবে অজ্ঞাত কারণে পুলিশ তা সাধারণ ডায়েরি (জিডি) হিসেবে নথিভুক্ত করে।
টিটু অভিযোগ করেন, আমি অভিযোগ দিলেও পুলিশ জিডি নিয়েছে। টিটু অভিযোগ করে আরো বলেন, বিপ্ল¬ব খারাপ মানুষ, তার বিচার দাবি করছি। তিনি বলেন, ঘটনার সময় সেখানে উপস্থিত থাকাদের আলাদা আলাদা করে আটক করে জিজ্ঞাসাবাদ করলেই প্রকৃত ঘটনা বের হয়ে আসবে। এ সময় জামিল হাসানের স্ত্রী কামরুন্নাহার খান, ছেলে জায়েদ হাসান খান, শিশু মেয়ে জামিয়া খান জারা ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।
এ বিষয়ে কুষ্টিয়া সদর মডেল থানার ওসি শওকত কবির বলেন, এ বিষয়ে দ্রুত গতিতে তদন্ত চলছে, যদি অভিযোগ সত্যি হয় তবে জিডিটি মামলায় পরিণত হবে, আসামীদের আইনের আওতায় আনা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...