• আপডেট টাইম : 07/05/2021 06:48 PM
  • 490 বার পঠিত
  • শরীফুল ইসলাম, কুষ্টিয়া থেকে
  • sramikawaz.com

 

কুষ্টিয়ায় নবনির্মিত সেফটি ট্যাংকের গ্যাসের বিষক্রিয়ায় দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। আজ ৭ মে শুক্রবার সকাল ৭টার দিকে শহরের জুগিয়া পালপাড়া নামক স্থানে মর্মান্তিক এ ঘটনা ঘটে। নিহতরা হলেন কুষ্টিয়ার মিরপুর উপজেলাধীন পশ্চিম গোবিন্দপুর গ্রামের মৃত ছামেদ মন্ডলের ছেলে সাদেক বাচ্চু (৪০) ও একই এলাকার রুহুলের ছেলে মানিক (৩৫)।

নিহতের অভিভাবকরা জানান, জুগিয়া পালপাড়ায় নিহত সাদেক বাচ্চুর বোনের বাসার বাথরুমের নতুন সেফটি ট্যাংক নির্মাণ করেন তারা। নির্মাণ কাজ শেষ হলে আজ সেফটি ট্যাংকের ভিতরে নেমে বাঁশের সাটারিং খুলতে যায় হেড মিস্ত্রী সাদেক বাচ্চু ও তার সহযোগী মানিক। এরপর সেফটি ট্যাংকের ভিতরে দুই নির্মাণ শ্রমিক বিষক্রিয়ায় হয়ে ঘটনাস্থলে মারা যান। পরে নিহত সাদেক বাচ্চুর বোন টের পেলে স্থানীয়দের সহায়তায় পুলিশ ও ফায়ার সাভির্সে কমীদেরকে খবর দিয়ে ঘটনাস্থল থেকে তাদের মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ওসি শওকত কবির জানান, সেপটিক ট্যাংকের ভেতরে বিষাক্ত গ্যাসের কারণে দু’জনের মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। অন্য কোনও কারণে তাদের মৃত্যু হয়েছে কি না তা তদন্ত করা হচ্ছে। মারা যাওয়া দুই শ্রমিকের লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...