• আপডেট টাইম : 07/05/2021 04:13 AM
  • 403 বার পঠিত
  • আওয়াজ প্রতিবেদক
  • sramikawaz.com

কুষ্টিয়ার কুমারখালীতে সোহেল রানা লেনিন (৩৮) নামে এক আওয়ামী লীগ কর্মী গুলিবিদ্ধ হয়েছেন। বুধবার রাত পৌনে ১০ টার দিকে উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের হোগলা বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর রাত ১১টার দিকে একই ইউনিয়নের দয়রামপুর গ্রামের মোল্লা পাড়া মাঠে দুই রাউন্ড ফাঁকা গুলির শব্দ শুনতে পান এলাকাবাসী। সোহেল রানা লেনিন চাপাইগাছি গ্রামের আব্দুল কুদ্দুস (সাবেক মেম্বর)-এর ছেলে এবং জগন্নাথপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফারুক আহমেদ খানের নিকটতম আত্মীয়। বর্তমানে তিনি কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জানা গেছে, রাতে হোগলা বাজারের একটি মুদি দোকানে বসে ছিলেন লেনিন। এ সময় দুইটি মোটরসাইকেলে চারজন দোকানের সামনে আসেন। এসময় লেনিন তাদের পরিচয় জানতে চাইলে একজন ধারালো অস্ত্র দিয়ে তাকে কোপ মারে। এতে তার একটি আঙ্গুল কেটে যায়। এরপর তারা লেলিনকে ল¶্য করে গুলি ছুঁড়ে পালিয়ে যায়। গুলি লেনিনের হাটুর নিচে লাগে। পরে আহত লেলিনকে ¯^জনরা উদ্ধার করে কুষ্টিয়া হাসপাতালে ভর্তি করেন। স্থানীয় আওয়ামী লীগের দ্ব›েদ্বর জেরে এর হামলার ঘটনা ঘটেছে বলে জানা গেছে।
কুমারখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাকিব হাসান বলেন, লেনিন নামের একজন হাতে কোপ ও পায়ে গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে প্রতিপ¶রা এ হামলা চালাতে পারে। তদন্ত চলছে, পরে বিস্তারিত জানানো যাবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...