• আপডেট টাইম : 03/05/2021 09:14 PM
  • 436 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া থেকে
  • sramikawaz.com

কুষ্টিয়ার ভাদালিয়ায় পূর্ব শত্রæতার জের ধরে জেলা পরিষদের সদস্য সহ দু’জনকে কুপিয়ে আহত ও ফাঁকা কয়েক রাউন্ড গুলি ছুড়ে আতঙ্ক সৃষ্টি করেছে সন্ত্রাসীরা। রোববার রাত সাড়ে ১২ টার সময় ভাদালিয়া বাজার নামক স্থানে হামলার এ ঘটনা ঘটে। আহতরা হলেন ভাদালিয়া এলাকার এনামুলের ছেলে ও কুষ্টিয়া জেলা পরিষদের সদস্য মামুন অর রশিদ এবং তার ভাই আলিম হোসেন।

আহত পরিবারের সদস্যরা জানান, মামুন ও আলিম প্রাইভেট কারে কুষ্টিয়া শহরে আসার সময় পূর্ব শত্রæতার জের ধরে বক্করের নেতৃত্বে ১০-১২ জন সন্ত্রাসী তাদের উপর হামলা করে এবং কয়েক রাউন্ড ফাঁকা গুলি বর্ষণের পর প্রাইভেট কার থেকে তাদের জোরপূর্বক নামিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। গুলির শব্দে স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তবে মামুন অর রশিদের অবস্থা আশংকাজনক বলে জানান চিকিৎসক।

হামলার বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ওসি শওকত কবির জানান, ভাদালিয়া এলাকায় মারামারির ঘটনা ঘটেছে। তবে ফাঁকা গুলির গুলিবর্ষণের কোন খবর তার জানা নেই। ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...