• আপডেট টাইম : 29/04/2021 08:49 PM
  • 442 বার পঠিত
  • শরীফুল ইসলাম, কুস্টিয়া থেকে
  • sramikawaz.com

কুষ্টিয়ার কুমারখালীতে এটিএন বাংলার ক্যামেরা পার্সন পুলিশের নির্যাতনের শিকার হওয়ার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
২৯ এপ্রিল বৃহস্পতিবার দুপুর ১২টায় কুমারখালী বাসস্ট্যান্ডে এ কর্মসূচি পালিত হয়।

গতকাল বুধবার ভোরে এটিএন বাংলার ক্যামেরাপার্সন নাজমুস হাসিবকে কুমারখালী উপজেলার বাগুলাট ইউনিয়নের শালঘর মধুয়া এলাকা থেকে আটক করে গাড়ি তুলেই নির্যাতন শুরু করে কুমারখালী থানা পুলিশ। পরবর্তীতে থানায় নিয়ে কক্ষে আটকিয়ে তাকে চোখ বেঁধে পিটিয়ে আহত করা হয়। এ ঘটনার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করে কুষ্টিয়ার সর্বস্তরের সাংবাদিক।

সমাবেশে বক্তব্য রাখেন, কাঙাল হরিনাথ প্রেসক্লাবের সভাপতি কে এম আর শাহিন, সাধারণ সম্পাদক লিপু খন্দকার, কুষ্টিয়া জেলা অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি ও যমুনা টিভির কুষ্টিয়া প্রতিনিধি মাহাতাব উদ্দিন লালন ও সাধারণ সম্পাদক এবং দৈনিক সময়ের দিগন্ত পত্রিকার সম্পাদক নাহিদ হাসান তিতাস, এটিএন বাংলার কুষ্টিয়া প্রতিনিধি কে এইচ তুহিন আহমেদ। এসময় কুমারখারী সহ জেলার সর্বস্তরের সাংবাদিক উপস্থিত ছিলেন। সমাবেশে নির্যাতনকারী পুলিশ অফিসার ওসি তদন্ত রাকিব হাসান, এসআই হাসান ও এসআই বিলকিসের প্রত্যাহারের দাবীতে ২৪ ঘন্টার আল্টিমেটাম দেন বক্তারা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...