• আপডেট টাইম : 27/04/2021 04:37 AM
  • 591 বার পঠিত
  • আওয়াজ প্রতিবেদক, কুষ্টিয়া থেকে
  • sramikawaz.com

কুষ্টিয়ায় জেলা প্রশাসন ও র‌্যাবের যৌথ অভিযানে বাংলাদেশ মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিল আইন এর কোর্ড জাল করে মানুষের সাথে প্রতারণার অপরাধে কে এইচ খান বিজয় নামে এক ভুয়া ডাক্তারকে আটকের পর ভ্রাম্যমান আদালতে ২ বছরের কারাদন্ড দেওয়া হয়েছে।

আজ ২৬ এপ্রিল সোমবার দুপুরে শহরের মোল্লাতেঘরিয়া এলাকার কুষ্টিয়া অর্থোপেডিক এন্ড জেনারেল হাসপাতালে এ অভিযান চালানো হয়। এসময় কে এইচ খান বিজয় এর সাটিফিকেট যাচাই-বাছাই করে বাংলাদেশ মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিল জাল কোর্ড জালিয়াতির প্রমাণ পাওয়া যায়।
পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বাংলাদেশ মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিল আইন ২০১০ এর ২৮ এর ১ ধারায় বিজয়কে দুই বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। একই সাথে ডাক্তার কে সর্বাত্মক সহযোগিতা করার জন্য ওই হাসপাতালের মালিক সাইদুল ইসলামকে একই আইনের ২৮ এর ২ উপধারায় ১ ল¶ টাকা জরিমানা অনাদায়ে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।
আদালত পরিচালনা করেন কুষ্টিয়া সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সবুজ হাসান ও র‌্যাব-১২ কুষ্টিয়া এর কোম্পানি কমান্ডার মেজর মাহাফুজুর রহমান। এসময় প্রশাসনের অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...