• আপডেট টাইম : 17/04/2021 04:29 AM
  • 533 বার পঠিত
  • আওয়াজ প্রতিবেদক
  • sramikawaz.com

কুষ্টিয়ার দৌলতপুরে লকডাউন চলাকালে সরকারী নির্দেশনা না মেনে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখা ও করোনা ¯^াস্থ্য বিধি না মেনে মাস্ক বিহীন চলা ফেরার দায়ে পৃথক মামলায় ৮ জনকে ৫ হাজার ৭০০ টাকা অর্থদন্ড করেছেন ভ্রাম্যমান আদালত। শুক্রবার দুপুর ২টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত উপজেলার বিভিন্ন বাজারে অভিযান চালিয়ে এক ব্যবসায়ী সহ ৮ জনের ৫ হাজার ৭০০ টাকা অর্থদন্ড করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট শারমিন আক্তার।
ভ্রাম্যমান আদালত সূত্র জানায়, লকডাউন চলাকালে গতকাল শুক্রবার উপজেলার খলিশাকুন্ডি, ছাতারপাড়া, বড়গাংদিয়া ঘোড়ামারা বাজারে পৃথক অভিযান চালিয়ে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখা ও করোনা ¯^াস্থ্য বিধি না মানার দায়ে ১৮৬০ সালের দ: বি: ২৬৯ ধারায় (সংক্রমক রোগ প্রতিরোধ নিয়ন্ত্রন ও নির্মূল আইন) ৭ জনকে ৫ হাজার এবং ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫৩ ধারায় ১ জন ব্যবসায়ীকে ৭০০ টাকা অর্থদন্ড করেন ভ্রাম্যমান আদালতের বিচারক ও দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার।
ভ্রাম্যমান আদালতের বিচারক দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার বলেন, লকডাউন চলাকালে সরকারী নির্দেশনা না মানায় পৃথক ৮টি মামলায় অর্থদন্ড করা হয়েছে। করোনা সংক্রমন রোধে এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...