• আপডেট টাইম : 17/04/2021 04:26 AM
  • 461 বার পঠিত
  • শরীফুল ইসলাম, কুষ্টিয়া থেকে
  • sramikawaz.com

কুষ্টিয়া শহরতলীর মোল্লা তেঘরিয়া ক্যানেলপাড়া থেকে মাটি চাপা দেওয়া এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ১১টার দিকে মুরাদ হোসেনের রান্নাঘরে মাটি চাপা দেওয়া অবস্থায় রিমি (২২) নামে ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়।


জানাগেছে, রুবিনা নামে এক প্রতিবেশী মুরাদ হোসেনের বাড়িতে পানি আনতে গিয়ে দূর্গন্ধ পায়। দূর্গন্ধ পাওয়ার বিষয়টি রুবিনা বাড়ির মালিক মুরাদ হোসেনকে জানালে সে পুলিশকে সংবাদ দেয়। খবর পেয়ে পুলিশ মাটি চাপা দেওয়া অবস্থায় ওই গৃহবধূর অর্ধগলিত লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। পুলিশের ধারণা এক মাস পূর্বে মৃত দেহটি মাটি চাপা দেওয়া হয়ে থাকতে পারে।


বাড়ির মালিক মুরাদ হোসেন জানান, গত ফেব্রæয়ারি মাসে খোকসার বাসিন্দা আলামিন (২৫) এক হাজার টাকা মাসিক চুক্তিতে বাসা ভাড়া নেয়। ওই বাসায় আলামিন ও তার স্ত্রী রিমি থাকত। আলামিন কুষ্টিয়া জাহাঙ্গীর হোটেলের মিষ্টি বানানোর কারিগর হিসাবে কাজ করত। আলামিন ওই বাসায় ভাড়া থাকলেও গত এক মাসে সে বাসায় আসেনি। একাধিকবার ফোনে আলামিনের সাথে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। তিন মাস আগে বাসা ভাড়া নেওয়ায় প্রতিবেশীরাও আলামিন ও তার স্ত্রী রিমির সাথে চেনা জানা ছিলনা। প্রতিবেশী ও পুলিশের ধারনা পারিবারিক কলোহের জের ধরে আলামিন তার স্ত্রী রিমিকে হত্যা করে মাটি চাপা দিয়ে পালিয়ে যায়।


মাটি চাপা দেওয়া লাশ উদ্ধারের বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ওসি (তদন্ত) নিশিকান্ত জানান, উদ্ধার করা অর্ধগলিত মৃত দেহটি আলামিনের স্ত্রী বলে ধারণা করা হচ্ছে। ময়না তদন্ত শেষে ঘটনাটি নিশ্চিত করা যাবে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...