• আপডেট টাইম : 24/03/2021 09:32 PM
  • 379 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া থেকে
  • sramikawaz.com

কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তে বিজিবি'র পৃথক অভিযানে ১টি রিভলবার, ১রাউন্ড গুলি, ২০ বোতল মদ, ১০ বোতল ফেনসিডিল, ২০০ পিস ইয়াবা ও ১টি রেজিষ্ট্রেশন বিহীন মোটরসাইকেল উদ্ধার হয়েছে এবং আটক হয়েছে শাহ জামাল নামে এক মাদক ব্যবসায়ী। মঙ্গলবার২৩ দিবাগত রাত ১১টা ও সাড়ে ১১টার দিকে ৪৭ বিজিবি ব্যাটালিয়ন অধিনস্থ চিলমারী বিওপি’র পৃথক টহল দল অভিযান চালিয়ে অস্ত্র, গুলি ও মাদক উদ্ধার করেছে এবং আটক করেছে ওই মাদক ব্যবসায়ীকে।
বিজিবি সূত্র জানায়, মাদক পাচারের গোপন সংবাদ পেয়ে হাবিলদার রকিব উদ্দিনের নেতৃত্বে চিলমারী বিওপি’র টহল দল বুধবার রাত ১১টার দিকে ১৫৭/২-এস সীমান্ত পিলার সংলগ্ন বাংলাদেশ অভ্যন্তরে ছলিমপাড়া সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে ১০বোতল ফেনসিডিল, ২০০ পিস ইয়াবা এবং একটি রেজিষ্ট্রেশ বিহীন মোটরসাইকেল সহ শাহ জামাল (৩৭) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। সে উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের মরারপাড়া গ্রামের মীর কাশেমের ছেলে।
অপরদিকে নায়েব সুবেদার আঞ্জু মিয়ার নেতৃত্বে চিলমারী বিওপি’র টহল দল সোমবার রাত সাড়ে ১১টার দিকে ৮৫/১৩-এস সীমান্ত সংলগ্ন বাংলাদেশ অভ্যন্তরে আলিমডোবা নামক স্থানে অভিযান চালিয়ে ১টি রিভলবার, ১রাউন্ড গুলি ও ২০ বোতল মদ উদ্ধার করেছে। পরে আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে মামলা দিয়ে আজ বুধবার দৌলতপুর থানায় সোপর্দ করেছে বিজিবি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...