• আপডেট টাইম : 16/03/2021 03:04 AM
  • 383 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া থেকে
  • sramikawaz.com

কুষ্টিয়ার মিরপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে সিদ্দিক শেখ (৪৫) নামে এক কৃষক নিহত হয়েছেন। আজ সোমবার ১৫ মার্চসন্ধ্যায় উপজেলার চিথলিয়া ইউনিয়নের পাহাড়পুর গ্রামে হত্যাকান্ডের এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্র জানায়, সন্ধ্যায় ওই গ্রামের মৃত ফেরত আলী শেখের ছেলে সিদ্দিক শেখ বাড়িতে ছিলেন। এ সময় জমি সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে প্রতিবেশি বিল্লাল হোসেনের ছেলে সালাউদ্দিন, বকুল, জলিল, খলিল ও তার সমর্থকরা সিদ্দিকের ওপর হামলা চালিয়ে তাকে ধারল অস্ত্র দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে জখম করে। এলাকাবাসী সিদ্দিককে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে মিরপুর উপজেলা ¯^াস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ বিষয়ে কর্তব্যরত চিকিৎসক ডাঃ রাজিয়া সুলতানা জানান, হাসপাতালে আনার পূর্বে তার মৃত্যু হয়। নিহতের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের ৬টি আঘাত রয়েছে। এর মধ্যে বুকের কোপটি গুরুতর বলে তিনি উল্লেখ করেন।
হত্যাকান্ডের বিষয়ে মিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা বলেন, অভিযুক্তদের আটক করতে পুলিশের অভিযান চলছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হবে। এ ঘটনায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...