• আপডেট টাইম : 13/03/2021 10:19 PM
  • 575 বার পঠিত
  • মোঃ কামরুজ্জামান,সাভার (ঢাকা) থেকেঃ
  • sramikawaz.com

সাভারের রাজফুলবাড়িয়া এলাকায় শরিফুল মোল্ল্যা (৩২) নামে এক পোশাক শ্রমিকের রহস্যজনক মৃত্যু হয়েছে।

শনিবার১৩ মার্চবেলা সাড়ে ১১টার দিকে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নে রাজফুলবাড়িয়ার নগরচর এলাকার আতোয়ার মিয়ার বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

শরিফুল মোল্ল্যা রাজশাহীর বাঘা থানার দাতপুর গ্রামের আজগর মোল্ল্যার ছেলে। তিনি রাজফুলবাড়িয়া এলাকার গোল্ডেন স্টিচ কারখানায় অপারেটর পদে কাজ করতেন।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানান, পোশাক কারখানা ছুটির পর বাসায় ফেরেন ওই শ্রমিক। রাতে খাবার শেষে স্ত্রী সূর্য খাতুনকে নিয়ে ঘুমাতে যান তিনি। পরে সকালে শরিফুলের আগুনে পোড়া মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় শরিফুলের স্ত্রী সূর্য খাতুন অক্ষত রয়েছেন।

সূর্য খাতুনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, শরিফুল অতিরিক্ত ধুমপান করতেন। রাতের কোনো এক সময় সিগারেট থেকে আগুন লেগে তিনি মারা যান। তবে আগুন লেগে স্বামী মারা গেলেও বাঁচানোর চেষ্টা করেছেন কিনা এমন প্রশ্নের সদুত্তর দিতে পারেননি তিনি।

এ ব্যাপারে সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, রাতের কোনো এক সময় তাদের ঘরে আগুন লেগে যায়। এ ঘটনায় শরিফুল মারা যায়। তবে স্বামী-স্ত্রী একই ঘরে ঘুমিয়ে ছিলেন। স্ত্রী অক্ষত থাকলেও স্বামী কীভাবে আগুনে পুড়ে মারা গেল বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...