• আপডেট টাইম : 28/02/2021 09:14 PM
  • 385 বার পঠিত
  • আওয়াজ ডেস্ক
  • sramikawaz.com

রাজধানীর আদাবর থানা এলাকায় গার্মেন্টসকর্মী খুনের ঘটনায় মো. সাব্বির শেখ (২০) নামে আরও একজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। শনিবার (২৭ ফেব্রুয়ারি) গভীর রাতে মোহাম্মদপুর জোনাল টিম অভিযান চালিয়ে তাকে আটক করে।

অভিযানের নেতৃত্ব দেয়া অতিরিক্ত উপ–পুলিশ কমিশনার মো. আনিচ উদ্দীন জানান, শনিবার সন্ধ্যা হতে গভীর রাত পর্যন্ত ঢাকা মহানগরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে মোহাম্মদপুর জোনাল টিম।


তিনি জানান, গ্রেফতারকৃত সাব্বির প্রাথমিক জিজ্ঞাসাবাদে খুনের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এর আগে এই মামলায় আরও তিনজনকে গ্রেফতার করেছে। এ ঘটনায় জড়িত পলাতক অন্যদের গ্রেফতার অভিযান অব্যাহত আছে।

গত ৩০ জানুয়ারি রাতে আদাবরের ঢাকা উদ্যানে অবস্থিত সাইনেষ্ট গার্মেন্টসের সামনে পূর্ব শত্রুতার জের ধরে গার্মেন্টসকর্মী নাজমুল হককে ছুরিকাঘাতে হত্যা করা হয়। এ ঘটনায় পরদিন আদাবর থানায় হত্যা মামলা করা হয়।

হত্যা মামলার তদন্তভার পায় ডিবি তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনাল টিম। ইতিপূর্বে উক্ত ঘটনায় জড়িত তিনজনকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হলে তারা নিজেদের দোষ স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।
সুত্র জাগো নিউজ

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...