• আপডেট টাইম : 02/02/2021 05:31 PM
  • 648 বার পঠিত
  • আওয়াজ ডেস্ক
  • sramikawaz.com

কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার ফিলিপনগর ইউপি নির্বাচনে এবার প্রার্থী হচ্ছেন মো. ইসাহক আলী (বিএস.সি)। মো. ইসাহক আলী ফিলিপনগরের বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী। তিনি পি.এস.এস মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি।


কেন তিনি ইউপিতে চেয়ারম্যানে নির্বাচন করতে চান-এ বিষয়ে তিনি বলেন, ফিলিপনগর ইউনিয়নে শতভাগ শিক্ষা এখনও নিশ্চিত করা সম্ভব হয়নি, রয়েছে মাদকের আগ্রাসন আর নিম্নআয়ের শ্রমজীবী মানুষ। বৃহৎ পরিসরে সমাজে সার্বিক উন্নয়ন করতে আগামী নির্বাচনে এলাকার মানুষ আমাকে ইউপি চেয়ারম্যান হিসাবে চায়।


আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচন, সারাদেশের ন্যায় কুষ্টিয়া দৌলতপুর উপজেলার ফিলিপনগর ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনকে ঘিরে ইতিমধ্যেই বিভিন্ন দলের নেতা কর্মীরা চেয়ারম্যান ও মেম্বার পদে নির্বাচন করার জন্য মাঠে নেমেছেন। নির্বাচনে দলীয় সমর্থন পেতে শীর্ষ পর্যায়ের নেতৃবৃন্দের আর্শিবাদ নেওয়ার শুরু করেছেন। তাই এ নিয়ে ফিলিপনগর ইউনিয়ন পরিষদের সাধারণ ভোটারদের মাঝে উৎসাহ উদ্দিপনা দেখা দিয়েছে।

ফিলিপনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এলাকায় জনপ্রিয়তা অর্জন করেছেন আওয়ামী লীগ পরিবারের সদস্য সমাজ সেবক মো. ইসাহক আলী (বিএসসি) । এ উদ্দেশ্যে মো. ইসাহক আলী বলেন, ফিলিপনগর ইউনিয়নের বিভিন্ন স্কুল, মসজিদ, মাদ্রাসা, গোরস্থান, ঈদগাহ, এর প্রতিনিধি হিসেবে সন্মানের সহিত দীর্ঘদিন দায়িত্ব পালন করে আসছি। সর্বনাশা পদ্মার ভাঙ্গনে ভিটে-মাটি হারা মানুষের দুর্দশা দেখে খেটে খাওয়া শ্রমজীবীদের কাজের নিশ্চয়তা প্রদানে বর্তমান সাংসদ এ্যাড. সরওয়ার জাহান বাদশাহ্ এমপি মহোদয়ের সাথে পরামর্শ করে নীজ এলাকায় নাসির বিড়ি ও আকিজ বিড়ি ফ্যাক্টরী তৈরীতে মালিক পক্ষের কাছে বার বার ধর্না ধরেছি শুধু এলাকার শ্রমজীবী মানুষের মুখে হাসি ফোটাবার জন্য।


তিনি আরও বলেন, মহান মুক্তিযুদ্ধের সময় ভারতে গিয়ে মুক্তিযোদ্ধাদের নানা ভাবে সহযোগীতা করেছি। ছোটকাল থেকেই দেখছি আমার পরিবার সমাজে সেবামূলক কাজে সাথে সক্রিয় আছে। নিজেকে সর্বদাই সেবার ব্রত নিয়ে তাদের পাশে আছি, থাকবো ইনশাআল্লাহ। তাই এলাকার সাধারণ মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠি। এর ফলে ফিলিপনগর ইউনিয়ন পরিষদের জনগণ আমাকে চেয়ারম্যান পদে নির্বাচন করার জন্য তাগিদ দিয়ে আসছেন। সাধারণ মানুষের আগ্রহ বেড়ে গেছে আমাকে নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে দেখার জন্য।


তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, আমি দীর্ঘদিন এই ইউনিয়নের জনগণের কাছাকাছি থেকে সেবা করার সুযোগ হয়েছে। আল্লাহ যদি আমাকে ইউপি চেয়ারম্যান হওয়ার সুযোগ দান করেন ইনশাল্লাহ সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদকমুক্ত করে ফিলিপনগর ইউনিয়নকে মডেল হিসেবে গড়তে চাই। জনগণের আস্থা ও বিশ্বাস নিয়ে এলাকার উন্নয়নে সারা জীবন কাজ করে যেতে চাই। আমার জন্য সবাই দোয়া করবেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...