• আপডেট টাইম : 13/01/2021 12:49 AM
  • 508 বার পঠিত
  • বিশেষ প্রতিবেদক, কুষ্টিয়া থেকে
  • sramikawaz.com

কুষ্টিয়ার মিরপুরে মেয়ের আত্মহত্যার দুইঘন্টা পর হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে বাবার মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার ১২ জানুয়ারী দুপুরে মিরপুর পৌরসভার ১নং ওয়ার্ডের সুলতানপুরে এ ঘটনা ঘটেছে। মর্মান্তিক ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নিহতরা হলেন, শান্তনা (২০) এবং তার বাবা গোলাম মোস্তফা (৪০)।
নিহত শান্তনার চাচাতো ভাই আব্দুল মতিন জানান, সুলতানপুর মহল্লার গোলাম মোস্তফার মেয়ে শান্তনা রস্বামী সঙ্গে বিচ্ছেদের পর একমাত্র সন্তানকে নিয়ে বাবার বাড়িতে বসবাস করতেন। মঙ্গলবার   সকালে পারিবারিক বিষয় নিয়ে শান্তনার সাথে তার মায়ের বাকবিতন্ডা হয়। এতে মায়ের উপর অভিমান করে শান্তনা দুপুর সাড়ে ১২টার দিকে নিজ ঘরের ডাফের সাথে গলায় ফাঁশ দেয়। পরে তাকে উদ্ধার করে মিরপুর উপজেলাস্বাস্থ্য  কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক শান্তনাকে মৃত ঘোষণা করেন। মেয়ের আত্মহত্যার খবর সহ্য করতে না পেরে হৃদযন্ত্র ক্রিয়া বন্ধ হয়ে একই স্বাস্থ্য কমপ্লেক্সে দুইঘন্টা পর তার বাবা গোলাম মোস্তফা মারা যান।
মিরপুর থানার (ওসি) গোলাম মোস্তফা জানান, মরদেহ দুটির ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর আসল ঘটনা জানা যাবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...