• আপডেট টাইম : 12/11/2020 10:03 PM
  • 516 বার পঠিত
  • শরীফুল ইসলাম, কুষ্টিয়া থেকে
  • sramikawaz.com

কুষ্টিয়ার কুমারখালী থানায় দায়ের করা হত্যা মামলায় ২জনের যাবজ্জীবন কারাদন্ডসহ অর্থদন্ড দিয়েছেন আদালত। আজ বৃহস্পতিবার বেলা ১১টায় কুষ্টিয়া জেলা ও দায়রা জজ বিশেষ আদালতের বিচারক মুন্সী মো. মশিয়ার রহমান এক আসামীর উপস্থিতিতে এ রায় ঘোষনা করেন। দণ্ডপ্রাপ্তরা কুষ্টিয়া কুমারখালী উপজেলার উত্তর চাঁদপুর গ্রামের কফিল উদ্দিন শেখের ছেলে আছন আলী শেখ (৩০) এবং লাহিনী পাড়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে মো. সেলিম উদ্দিন (৩৫) (পলাতক)।
আদালত সুত্রে জানা যায়, ২০১৩ সালের ২২ অক্টোবর রাতে কুমারখালী উপজেলার দক্ষিণ ভবানীপুর গ্রামের মৃত: জব্বার মন্ডলের ছেলে আতিয়ার রহমানকে পাওনা টাকা নিয়ে গলা কেটে হত্যা করে পাশর্^বর্তী ধর্মপাড়া গ্রামের মাঠ ফেলে রাখে। এ ঘটনায় নিহতের বড় ভাই হাবিবুর রহমান বাদি হয়ে ২৪ অক্টোবর কুমারখালী থানায় হত্যা মামলা দায়ের করলে মামলাটি তদন্ত শেষে ২১/১১/২০১৪ তারিখে আসামী আছান আলী শেখ, মো: সেলিম ও রেজাউল ওরফে রেজা নামের তিন জনের বিরুদ্ধের আদালতে অভিযোগ পত্র দাখিল করে পুলিশ।
কুষ্টিয়া জেলা ও দায়রা জজ বিশেষ আদালতের সরকারি কৌসুলি (পিপি) এ্যাডভোকেট আব্দুল হালিম জানান, আসামীদের বিরুদ্ধে আনীত হত্যার অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমানিত হওয়ায় আসামী আছন আলী শেখ ও মো. সেলিম কে যাবজ্জীবন কারাদন্ডসহ প্রত্যেকে ৫০হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের সাজার আদেশ দিয়েছেন আদালতের বিচারক। একই সাথে আসামী রেজাউল ওরফে রেজাকে বে-কসুর খালাস দিয়েছেন ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...