• আপডেট টাইম : 04/11/2020 05:04 AM
  • 541 বার পঠিত
  • বিশেষ প্রতিবেদক, কুষ্টিয়া থেকে
  • sramikawaz.com

 

কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের লক্ষীপুরে ট্রাক ও এ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে চালকসহ এ্যাম্বুলেন্সের ৫জন নিহত হয়েছেন এবং আহত হয়েছেন ১জন। হতাহতদের বাড়ি নড়াইল জেলার লোহাগড়া উপজেলায়। মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে এ দূর্ঘটনা ঘটেছে। নিহতদের পরিচয় নিশ্চিত করেছে পুলিশ। এরা হলেন, এ্যাম্বুলেন্স চালক দাসেরডাঙ্গা গ্রামের মৃত শফিউদ্দিন মোল্লার ছেলে টিপু সুলতান (৩৫), লোহাগড়া তেল পাম্প এলাকার গ্যারেজ মিস্ত্রী ও সিংগা গ্রামের আব্দুস সাত্তারের ছেলে মফিজুর রহমান (৪৮), স্ত্রী নাদিয়া বেগম (৩৪), ছোট ছেলে রিফাত রহমান (১৪) ও মফিজুরের শ্যালক আলিম শেখ (৪৫)।

এ সময় আহত অপর শ্যালক ইনছান (৫২) কে গুরুতর আহত অবস্থায় কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। মফিজ উদ্দিনের মানষিক ভারসাম্যহীন স্ত্রী নাদিয়া বেগমকে নিয়ে এ্যাম্বুলেন্সটি পাবনা হেমায়েতপুর মানষিক হাপাতাল থেকে নিজ এলাকায় ফিরছিল।

কুষ্টিয়া ইসলামী বিশ^বিদ্যালয় থানার ওসি মুস্তাফিজুর রহমান জানান, কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের ইবি থানার লক্ষীপুর এগারমাইল ব্রীজের কাছে ট্রাক ও এ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে চালকসহ এ্যাম্বুলেন্সের ৫জন নিহত হয়েছেন এবং আহত হয়েছেন ১জন। পাবনা থেকে ছেড়ে আসা এ্যাম্বুলেন্সটি’র সাথে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।

সংঘর্ষে এ্যাম্বুলেন্সটি দুমড়ে মুচড়ে গিয়ে এ্যাম্বুলেন্সের চালক সহ এ্যাম্বুলেন্সে থাকা ৫জন যাত্রী ঘটনাস্থলেই নিহত হ’ন এবং আহত হ’ন একজন। নিহতদের লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে এবং আহতকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘাতক ট্রাকটি আটক করা গেলেও চালক পালিয়েছে বলে জানিয়েছেন ইসলামী বিশ^বিদ্যালয় থানার ওসি মুস্তাফিজুর রহমান।

কুষ্টিয়া ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আলী সাজ্জাদ জানান, ঘটনাস্থলে এসে মাইক্রোবাস কেটে হতাহতদের উদ্ধার করা হয়। নিহত ৫জনের চেহারা বিকৃত হয়ে গেছে। একজনের অবস্থা গুরুতর। সবাইকে হাসপাতালে পাঠানো হয়েছে।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ মাহমুদুল হাসান রনি, দুর্ঘটনার শিকার ৬জনকে হাসপাতালে আনা হয়। হাসপাতালে আসার আগেই ৫জন মারা যায়। একজন হাসপাতালে ভর্তি রয়েছে। তার অবস্থাও আশংকাজনক। তাকে ঢাকায় রেফার্ড করা হতে পারে।’

কুষ্টিয়ার জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন বলেন, নিহত ও আহতদের বাড়িতে খবর পাঠানো হয়েছে। ময়না তদন্তের পর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। সরকারি ভাবে সহযোগিতা করা হবে নিহত ও আহতদের পরিবারকে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...