• আপডেট টাইম : 02/11/2020 07:13 PM
  • 473 বার পঠিত
  • আওয়াজ প্রতিবেদক
  • sramikawaz.com

ঢাকা ১৮ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হাবিব হাসান আজ সোমবার রাজধানীর খিলক্ষেতে গণসংযোগ করেছেন। উত্তর সিটি কর্পোরেশনের অন্তর্গত ৯০ নম্বর ওয়ার্ডের এই এলাকার বিভিন্ন পাড়া-মহল্লায় গিয়ে ভোটারদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন তিনি।

তার সঙ্গে থাকা নেতাকর্মীরা বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে তার পক্ষে ভোট চান। এলাকার বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান এবং উল্লেখযোগ্য মোড়গুলোতে উইন্ডো ব্যবসায়িক প্রতিষ্ঠানে গিয়ে ভোট চান তারা।


আজকের গণসংযোগে হাবিব হাসান এর সঙ্গে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, সাবেক উপ প্রথম পদক আজিজুল হক রানা, খিলক্ষেত থানা আওয়ামী লীগের সভাপতি কেরামত দেওয়ান, সাধারণ সম্পাদক আসলাম উদ্দিন, কাউন্সিলর ইসহাক মিয়া সহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা l তারা স্থানীয় ভোটারদের কাছে নৌকাকে বিজয়ী করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা র উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লড়াইয়ে শামিল হওয়ার আহ্বান জানান। খিলক্ষেতের উল্লেখযোগ্য কয়েকটি মরে পথসভা এবং মত বিনিময় সভা অনুষ্ঠিত হয় নৌকার প্রার্থী হাবিব হাসান এর পক্ষেl

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...