• আপডেট টাইম : 19/05/2021 12:44 AM
  • 994 বার পঠিত
  • বিশেষ প্রতিনিধি, কুষ্টিয়া থেকে
  • sramikawaz.com

প্রথম আলার জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি ও নির্যাতনকারীদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে কুষ্টিয়ায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার বিকেল ৪টায় শহরের পাঁচ রাস্তার মোড়স্থ বঙ্গবন্ধু চত্বরে জেলার গণমাধ্যমকর্মীরা ঘন্টাব্যাপী এ কর্মসূচী পালন করেন। এতে যোগ দেন স্থানীয় সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতারা।


মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, কুষ্টিয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আনিসুজ্জামান ডাবলু, জ্যেষ্ঠ সাংবাদিক হাসান আলী, শরীফ বিশ্বাস, রবিউল ইসলাম দোলন, শেখ হাসান বেলাল, নাহিদ হাসান তিতাস, এ্যাভোকেট শামীমুল হাসান অপু ও সমিল্লিত সামাজিক আন্দোলনের নেতা কারশেদ আলম সহ সাংবাদিক নেতৃবৃন্দ


বক্তারা বলেন, ¯^াস্থ্য মন্ত্রণালয়ে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে দুর্নীতিবাজ কর্মকর্তারা সাংবাদিক রোজিনা ইসলামকে প্রায় ৬ ঘন্টা ধরে আটকে রেখে হেনস্থা করে। মানববন্ধনে এসব দুর্নীতিবাজ কর্মকর্তাদের গ্রেফতার ও সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি দাবি করা হয়। ঘটনার মূলহোতা অতিরিক্ত সচিবের কিভাবে বিপুল সম্পদের মালিক হয়েছেন তা খতিয়ে দেখারও দাবি জানান বক্তারা। তারা বলেন, আজ দেশ যখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের রোল মডেলে পরিনত হয়েছে তখন এক শ্রেণীর সরকারী কর্মকর্তা সাংবাদিক নির্যাতনের মত গর্হিত কাজে জড়িয়ে সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করতে চাইছেন। এদের চিহ্নিত করার দাবি জানান বক্তারা।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...