• আপডেট টাইম : 22/06/2023 01:48 AM
  • 157 বার পঠিত
  • আহসান হাবিব বুলবুল
  • sramikawaz.com

আগামীকাল ২২ জুন ২০২৩, অত্যাবশ্যকীয় পরিষেবা বিল’২৩ প্রত্যাহারের দাবিতে জাতীয় সংসদ অভিমুখে পদযাত্রা এবং জাতীয় সংসদের মাননীয় স্পিকারের কাছে স্মারকলিপি প্রদান করবে শ্রমিক কর্মচারী ঐক্য পরিষদ - স্কপ। শ্রমিক কর্মচারী ঐক্য পরিষদ - স্কপ, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন এবং বাংলাদেশ নৌযান শ্রমিক ফেডারেশন যৌথ ভাবে এই কর্মসূচী পালন করবে। আগামীকাল বিকাল ৩ টায়, শাহবাগ জাতীয় জাদুঘরের সামনে জমায়েত ও সংক্ষিপ্ত সমাবেশ শেষে জাতীয় সংসদ অভিমুখে পদযাত্রা শুরু হবে।
শ্রমিক কর্মচারী ঐক্য পরিষদ (স্কপ) এর বর্তমান যুগ্ম সমš^য়ক শ্রমিক নেতা আব্দুল কাদের হাওলাদার এবং শামীম আরাসহ স্কপ অন্তর্ভূক্ত সংগঠন সমূহের নেতৃবৃন্দ শহীদুল্লাহ চৌধুরী, মেজবাহ উদ্দিন আহমেদ, আনোয়ার হোসেন, শাহ মো: জাফর, রাজেকুজ্জামান রতন, চৌধুরী আশিকুল আলম, সাইফুজ্জামান বাদশা, কামরুল আহসান, ডা: ওয়াজেদুল ইসলাম খান, বাদল খান, নঈমুল আহসান জুয়েল, সাকীল আক্তার চৌধুরী, রিপন চৌধুরী, আহসান হাবিব বুলবুল এবং বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ওসমান আলী ও বাংলাদেশ নৌযান শ্রমিক ফেডারেশনের সভাপতি শাহ আলম ভুঁইয়া এক বিবৃতিতে উক্ত কর্মসুচী সফল করতে যথাযথ উদ্যোগ গ্রহণ এবং যথাসময়ে উপস্থিত থাকার জন্য সংগঠকদের প্রতি আহবান জানান।
নেতৃবৃন্দ উপরোক্ত কর্মসূচীর সংবাদ দেশবাসীর সামনে তুলে ধরার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করতে দেশের জনপ্রিয় সংবাদ মাধ্যমসমূহের সম্মানিত বার্তা সম্পাদক ও সংবাদ কর্মীদের প্রতি বিশেষ অনুরোধ জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...