• আপডেট টাইম : 20/06/2023 02:05 AM
  • 161 বার পঠিত
  • আহসান হাবিব বুলবুল
  • sramikawaz.com

অত্যাবশ্যকীয় পরিষেবা বিল প্রত্যাহারের দাবিতে আগামী ২২ জুন জাতীয় সংসদ অভিমূখে পদযাত্রা এবং জাতীয় সংসদের মাননীয় স্পীকার বরাবর স্মারকলিপি প্রদানের কর্মসূচী ঘোষণা করেছে স্কপ। আগামী ২২ জুনের সংসদ অভিযান কর্মসূচী সফল করতে শ্রমিক কর্মচারী ঐক্য পরিষদ- স্কপ, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন ও বাংলাদেশ নৌযান শ্রমিক ফেডারেশনের নেতৃবৃন্দ যৌথভাবে আজ ১৯ জুন সকাল ১১টায় রাজধানি ঢাকার বিভিন্ন বাস টার্মিনাল এবং সদরঘাট লঞ্চ টার্মিনালে প্রচারণা চালান।

স্কপের যুগ্ম সমš^য়ক শামীম আরা, খালেকুজ্জামান লিপন, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের আব্বাস উদ্দিন, দীন মো: ভুলু এর নেতৃত্বে গাবতলী বাস টার্মিনালে, স্কপ নেতা সাকিল আক্তার চৌধুরী, নুর মোহাম্মদ আকন্দ, আবুল কালাম আজাদ, মাহাতাব উদ্দিন শহিদ এবং সায়েদাবদ বাস টার্মিনাল শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ যৌথভাবে সায়েদাবাদ এবং জনপথ মোড় অঞ্চলে লিফলেট বিতরণ করেন এবং ২২ জুন সংসদ অভিমুখের পদযাত্রায় সকল শ্রমজীবী মানুষ কে অংশগ্রহণ করার আহবান জানান। স্কপ নেতা সাইফুজ্জামান বাদশা, সরদার খোরশেদ, নুরুল আমিন, প্রকাশ দত্ত এবং বাংলাদেশ নৌযান শ্রমিক ফেডারেশনের সভাপতি শাহ আলম ভুঁইয়ার নেতৃত্বে সদরঘাট লঞ্চ টার্মিনালে শ্রমিকদের মাঝে প্রচার পত্র বিলি করেন। প্রচার পত্র বিলি কালে নেতৃবৃন্দ শ্রমিকদের ধর্মঘট আহবানের অধিকার রক্ষায় ২২ জুন সংসদ অভিযান এবং পরবর্তী কর্মসূচীসমুহ সফল করার আহবান জানান।

উল্লেখ্য যে শ্রমিক কর্মচারী ঐক্য পরিষদ - স্কপের নেতৃত্বে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন এবং বাংলাদেশ নৌযান শ্রমিক ফেডারেশন আগামী ২২ জুন ২০২৩, বিকাল ৩টায়, জাতীয় জাদুঘরের সামনে জমায়েত হয়ে জাতীয় সংসদ অভিমুখে পদযাত্রা এবং স্পীকারের কাছে স্মারকলিপি প্রদানের কর্মসূচী পালন করবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...