• আপডেট টাইম : 24/05/2023 02:15 AM
  • 185 বার পঠিত
  • শরীফুল ইসলাম,কুষ্টিয়া
  • sramikawaz.com

কুষ্টিয়ার ভেড়ামারা শহরে ওয়্যাারিং গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণে সিয়াম হোসেন (১১) নামে এক শিশু শ্রমিক নিহত হয়েছে। আজ বুধবার সকালে ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় মিজান হোসেন (১৪) ও মুন্না হোসেন (২৫) নামে আরো দু’জন আহত হয়ে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে।
পুলিশ ও প্রত্য¶দর্শী সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৭টার সময় ভেড়ামারা শহরের বোর্ড স্কুলের পাশে মাইক্রোবাস ষ্ট্যান্ডের সামনে মুন্নার বিসমিল্লাহ গ্যাসের দোকানে ওয়্যাারিং কাজ করার সময় হঠাৎ গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণ ঘটে। এ ঘটনায় ওই দোকানের মালিক কলেজ পাড়া এলাকার কিসমত ড্রাইভারের ছেলে মুন্না হোসেন, দোকানে কাজ করা শিশু শ্রমিক ভেড়ামারা শহরের কাচারী পাড়া এলাকার তাহাজ উদ্দিনের ছেলে সিয়াম হোসেন ও কাচারী পাড়ার শাহীন হোসেনের ছেলে মিজান হোসেন আগুনে দগ্ধ হয়ে আহত হয়। আহতদের প্রথমে ভেড়ামারা হাসপাতালে নেওয়া হলে অবস্থার অবনতি হওয়ায় আশংকা জনক অবস্থায় তাদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে সিয়াম হোসেনের অবস্থা আরো অবনতি হলে তাকে ঢাকায় নেয়ার পথে বুধবার সাকালে তার মৃত্যু হয়। দগ্ধ মিজান হোসেন ও মুন্না হোসেন কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, ভেড়ামারা শহরে বোর্ড স্কুলের পাশে মুন্নার গ্যাসের দোকানে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ৩জন আহত হয়। আহতদের মধ্যে সিয়াম হোসেন নামে এক শিশুকে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...