• আপডেট টাইম : 23/09/2022 08:16 PM
  • 326 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া থেকে
  • sramikawaz.com

কুষ্টিয়ায় পা বাঁধা অবস্থায় এক কৃষকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার বেলা ১১টার দিকে কুষ্টিয়া সদর উপজেলার বিত্তিপাড়া গজনবীপুর গ্রামের মাঠ থেকে মফিজ উদ্দিন নামে ওই কৃষকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।
স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে মফিজ উদ্দিন বাড়ির পার্শ্ববতী চায়ের দোকান থেকে চা খেয়ে চলে যান। এরপর সে আর বাড়ি ফিরেনি। আজ সকালে স্থানীয় কৃষকরা ধানক্ষে তে কাজ করতে গিয়ে মফিজের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ইবি থানার পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে।
স্থানীয়দের ধারণা মফিজকে গলায় ফাঁস দিয়ে হত্যা করে তার মরদেহ ফেলে রেখেছে। তবে কি কারনে তাকে হত্যা করা হয়েছে তা কেউ বলতে পারেননি।
ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ওসি আননুন জায়েদ জানান, মরদেহের হাতে ও গলায় রশি বাঁধা অবস্থায় আমরা পেয়েছি। দাঁতে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে হত্যা করা হয়েছে। তবে কারা কি কারনে হত্যা করেছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের ছোট ভাই আজিজ মন্ডলকে থানায় নেওয়া হয়েছে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে। ময়না তদন্তের জন্য নিহতের মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে তিনি উল্লেখ করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...