• আপডেট টাইম : 10/09/2022 11:16 PM
  • 272 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া থেকে
  • sramikawaz.com

কুষ্টিয়ার শিলাইদহে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে আব্দুর রাজ্জাক নামে স্থানীয় ভ‚মি অফিসের এক কর্মচারী নিহত হয়েছেন। তিনি কুমারখালী উপজেলার শিলাইদহ ইউনিয়নের কোমরকান্দি এলাকার বাসিন্দা। এ ঘটনায় আহত হয়েছেন নিহত আব্দুর রাজ্জাকের স্ত্রী ও তার দুই সন্তানসহ ৪জন। তাদেরকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ শনিবার সকাল ৮টার দিকে হামলার এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শুক্রবার রাত ৮টার দিকে শিলাইদহ কোমরকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পাশের একটি চায়ের দোকানে চোর সন্দেহে এক মানসিক প্রতিবন্ধীকে মারপিট করে স্থানীয় খাঁ ও বিশ^াস গ্রæপের লোকজন। এসময় আব্দুর রাজ্জাক ঘটনার প্রতিবাদ করলে তার ওপর ক্ষুব্ধ হন খাঁ ও বিশ^াস গ্রæপের লোকজন। আজ শনিবার সকালে আব্দুর রাজ্জাক তার বাড়ির সামনে বের হলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা একদল দূর্বৃত্ত ধারালো অস্ত্র দিয়ে আব্দুর রাজ্জাককে আঘাত করে। গুরুতর আহত অবস্থায় তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক আব্দুর রাজ্জাককে মৃত ঘোষণা করেন। হামলাকারীদের বাঁধা দিতে গিয়ে আহত হন আব্দুর রাজ্জাকের স্ত্রী ও তার দুই সন্তানসহ ৪জন।
হত্যার ঘটনায় কুমারখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান তুচ্ছ ঘটনাকে কেন্দ্র মারামারিতে একজন নিহত হয়েছে। আহত হয়েছে ৪জন। এ ঘটনায় দোষিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...