• আপডেট টাইম : 16/08/2022 01:55 PM
  • 314 বার পঠিত
  • শরীফুল ইসলাম, কুষ্টিয়া
  • sramikawaz.com

কুষ্টিয়ার দৌলতপুরে সীমান্তরক্ষী বিজিবি’র উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প ও দুস্থদের মাঝে ত্রান বিতরণ করা হয়েছে। জাতীয় শোক দিবস উপ †ÿ¨ ১৫ আগস্ট সোমবার বিকেল ৩টায় প্রাগপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয় এবং সাড়ে ৩টায় বিলগাথুয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে দুস্থদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়। বিজিবি কুষ্টিয়া (মিরপুর) সেক্টরের ৪৭ ব্যাটালিয়ন ফ্রি মেডিকেল ক্যাম্প ও দুস্থদের মাঝে ত্রান বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে।


ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ৪৭ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আরিফুল হক পিএসসি, সহকারী পরিচিলক মো. জিয়াউর রহমান এবং ফ্রি মেডিকেল ক্যাম্পে উপস্থিত ছিলেন মেডিকেল অফিসার মেজর আরেফিন সালেহিন। পৃথক অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন, প্রাগপুর কোম্পানী কমান্ডার সুবেদার বিদ্যুত।


ত্রাণ সামগ্রী বিতরণকালে ৪৭ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আরিফুল হক পিএসসি জানান, বিজিবি অসহায় মানুষের পাশে সব সময় সাহায্যের হাত বাড়িয়ে থাকে, যা অতীতেও ছিল এবং ভবিষ্যতেও অব্যাহত থাকবে। সীমান্ত সুর¶ায় আপদকালিন সময়ে বিজিবিকে তথ্য দিয়ে ও পাশে থেকে সহযোগিতা করার জন্য উপস্থিত সকলের প্রতি আহŸান জানান তিনি।


ফ্রি মেডিক্যাল ক্যাম্পে শতাধিক অ¯^চ্ছল রোগী ও জনসাধারণের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা দেওয়া হয় এবং ১০০ জন গরীব ও অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন করা হয়।


উল্লেখ্য, বিজিবি'র হেড কোয়ার্টারের নির্দেশনা মোতাবেক বাংলাদেশের বিভিন্ন স্থানে জনসাধারনের মাঝে বিভিন্ন ধরনের সেবা কার্যক্রম অব্যাহত রয়েছে বলে বিজিবি’র পক্ষ থেকে জানানো হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...