• আপডেট টাইম : 12/11/2021 06:07 PM
  • 411 বার পঠিত
  • শরীফুল ইসলাম, কুষ্টিয়া
  • sramikawaz.com


কুষ্টিয়া পৌরসভার প্রকৌশল বিভাগে কর্মরত নির্বাহী প্রকৌশলী রবিউল ইসলাম (৫৫)র বিরুদ্ধে জ্ঞাত আয় বহির্ভুত সম্পদ অর্জনের দায়ে দুদকের করা মামলায় জামিন আবেদন না মঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণ করেছেন আদালত।
১১ নভেম্বর বৃহষ্পতিবার বিকেল সাড়ে ৪টায় কুষ্টিয়া জেলা ও দায়রা জজ (বিশেষ জজ) আদালতের বিচারক আশরাফুল ইসলাম এর আদালতে জামিন আবেদন করলে শুনানী শেষে আদালত নির্বাহী প্রকৌশলী রবিউল ইসলামের জামিন না মঞ্জুর করেন। এর আগে উচ্চ আদালত থেকে ৬ সপ্তাহের জামিনে থাকায় এ মামলার অপর আসামী নির্বাহী প্রকৌশলী রবিউল ইসলামের স্ত্রী কুষ্টিয়া ইসলামীয়া কলেজের শিক্ষক মোছা. কামরুন্নাহার (৪৫) এর জামিন শুনানী হবে আগামী ১৪ নভেম্বর।
আদালত সূত্রে জানা যায়, গত ২৯ সেপ্টেম্বর জ্ঞাত আয় বহির্ভুত সম্পদ অর্জনের দায়ে দুর্র্নীতির অভিযোগ এনে তাদের বিরুরেদ্ধ মামলা করেছিলেন সমšি^ত জেলা দুর্নীতি দমন কমিশন কুষ্টিয়া। এ মামলায় উচ্চ আদালতে জামিন আবেদন করলে শুনানী শেষে গত ০৩ অক্টোবর উচ্চ আদালতের বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও কে এম জাহিদ সরওয়ার এর বেঞ্চ নির্বাহী প্রকৌশলী রবিউল ইসলামকে ৬ সপ্তাহের মধ্যে সংশ্লিষ্ট নি¤œ আদালতে আত্মসমর্পন এবং তার স্ত্রী মোছা. কামরুন্নাহাকে ৬ সপ্তাহের জামিন মনঞ্জুরসহ ৬ সপ্তাহের মধ্যে সংশ্লিষ্ট নি¤œ আদালতে জামিন আবেদনের নির্দেশ দেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...