• আপডেট টাইম : 13/08/2021 12:49 AM
  • 431 বার পঠিত
  • আওয়াজ ডেস্ক
  • sramikawaz.com

রাজধানীর যাত্রাবাড়ীর মাতুয়াইলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আলমগীর হোসেন (২৫) নামে এক নির্মাণ-শ্রমিক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১২ আগস্ট) বিকেল ৪টার দিকে এই দুর্ঘটনা ঘটে। পরে তাকে উদ্ধার করে বিকেল ৫টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


নিহতের সহকর্মী মেহেদী হাসান জীবন জানান, প্রতিদিনের মতো আমরা যাত্রাবাড়ীর মাতুয়াইলে একটি নির্মাণাধীন ভবনের তৃতীয় তলায় কাজ প্লাস্টারের কাজ করছিলাম। ওই ভবনের পাশ দিয়ে বিদ্যুতের লাইন গেছে। আমরা প্লাস্টারের কাজ করার সময় স্টিলের একটি বার বিদ্যুতের তারে লাগা মাত্রই তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে শেখ হাসিনা বার্ন হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, নিহত আলমগীর হোসেন ভোলা সদর উপজেলার বাজার হাওলা গ্রামের মৃত ইউসুফ হোসেনের ছেলে। বর্তমানে যাত্রাবাড়ীর মাতুয়াইলের মৃধা বাড়ী এলাকায় থাকতেন তিনি। ওই ভবনে প্রায় দশ দিন ধরে কাজ করছিলেন আলমগীর।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, যাত্রাবাড়ীর মাতুয়াইল থেকে এক নির্মাণ-শ্রমিক বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এসেছে। আসার পরপরই তিনি মারা যান।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবহিত করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...