• আপডেট টাইম : 28/05/2021 10:07 PM
  • 407 বার পঠিত
  • প্রেস বিজ্ঞপ্তি
  • sramikawaz.com

কোভিড বিস্তার রোধকল্পে বাংলাদেশের তৈরি পোশাক শিল্পের অন্যতম ক্রেতা প্রতিষ্ঠান ফ্রেঞ্চ রিটেইলার, ডিক্যাথলন (উবপধঃযষড়হ), জায়ান্ট গ্রæপ ও তুরাগ (উর্মি গ্রæপ) ঢাকা উত্তর সিটি কর্পোরেশনকে (ডিএনসিসি) বিতরণের জন্য ৪০ হাজার পিস মাস্ক প্রদান করেছে।


২৭ মে বিজিএমইএ সভাপতি ফারুক হাসান ডিএনসিসি কার্যালয়ে মেয়র মো: আতিকুল ইসলামকে উল্লেখিত মাস্ক হস্তান্তর করেন। এসময় বিজিএমইএ সভাপতির সাথে উপস্থিত ছিলেন বিজিএমইএ এর সহ-সভাপতি মিরান আলী, পরিচালক আসিফ আশরাফ, পরিচালক জনাব মো: মহিউদ্দিন রুবেল এবং ডিক্যাথলন ও তুরাগ (উর্মি গ্রæপ) এর প্রতিনিধিগন।


প্রসঙ্গত উল্লেখ্য যে, ডিএনসিসি’কে দেয়া মাস্কের মধ্যে ডিক্যাথলন দিয়েছে ১০,০০০ মাস্ক, জায়ান্ট গ্রæপ ১০,০০০ মাস্ক ও উর্মি গ্রæপ ২০,০০০ মাস্ক।


মেয়র মাস্ক বিতরণ কার্যক্রমে এগিয়ে আসার জন্য বিজিএমইএ এর সদস্য প্রতিষ্ঠান জায়ান্ট গ্রæপ, উর্মি গ্রæপ ও ডিক্যাথলন’কে ধন্যবাদ জানান। তিনি আশা করেন যে, পোশাক শিল্পের অন্যান্য প্রতিষ্ঠান ও ব্র্যান্ডগুলোও এই মহতী দৃষ্টান্ত অনুসরণ করে এগিয়ে আসবে।


বিজিএমইএ সভাপতি করোনা সংক্রমণ রোধে সকলকে মাস্ক পরিধানসহ ¯^াস্থ্যবিধি মেনে চলার আহŸান জানান। বিজিএমইএ নির্দেশিত ¯^াস্থ্যবিধি মেনে কারখানা পরিচালনা করার জন্য তিনি পোশাক শিল্পের সকল উদ্যোক্তা ও কর্মস্থলে ¯^াস্থ্যবিধি যথাযথভাবে মেনে চলার জন্য শ্রমিকদের ধন্যবাদ জানান। তিনি বলেন যে, ¯^াস্থ্যবিধি মেনে কারাখানা পরিচলনা করায় পোশাক শিল্পে করোনা সংক্রমণের হার নিয়ন্ত্রণ করা সম্ভব হয়েছে।


করোনার বিস্তার রোধকল্পে বিগত দিনে বিজিএমইএ ¯^াস্থ্যকর্মী, হাসপাতাল, পুলিশসহ বিভিন্ন আইন প্রয়োগকারী সংস্থাকে ১২,৯৯৪ সেট পিপিই ও ১,৭৭.৭৪৬ পিস মাস্ক প্রদান করেছে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...