• আপডেট টাইম : 03/05/2021 08:57 PM
  • 461 বার পঠিত
  • মো. কামরুজ্জামান. আশুলিয়া থেকে
  • sramikawaz.com

ফুডপাণ্ডার এক কর্মীকে মারধরের এরার এক রিকশাচালককে মারধর করলেন এক ফার্মেসী ব্যবসায়ী। ঘটনার পর পরই এর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করা হয়।

 ২ মে রবিবার রাত সাড়ে দশটার দিকে সাভারের থানা রোড এলাকার সুবজ ফার্মেসীর সামনে এমন ঘটনা ঘটে। পাশেই কোন এক ব্যাক্তি ঘটনার ভিডিও ধারন করেন।

 অভিযুক্ত ফার্মেসী ব্যবসায়ীর নাম মোফাজ্জল। তিনি  থানা রোডের  সবুজ ফার্মেসীর মালিক। মোফাজ্জলের ডাকে সাড়া না দেওয়ায় বন্ধু মিলে ওই রিকশাচালককে বেধরক মারধর করেন তিনি।

 এ ব্যাপারে রিকশা চালকের সন্ধান করা হলেও তাকে পাওয়া যায় নি। তবে তিনি থানা রোডের আশেপাশেই থাকেন বলে জানা গেছে।

 আটান্ন সেকেন্ডের ভিডিওটি দেখা যায়, রিকশা চালককে তার রিকশা থেকে নামিয়ে দিয়ে অশ্লীল ভাষায় গালিগালাজ করছেন তোফাজ্জল হোসেন। পরে তাকে লাথি দিতে দেখা যায়। এর আগে রিকশার চাকার হাওয়াও ছেড়ে দেওয়া হয়। এসময় রিকশা চালক বলছেন, 'আমার বাসায় ঝগড়া লাগছে,  আমার বাসায় ঝগড়া লাগছে, তাড়াতাড়ি যেতে হবে। পাশ থেকে রিকশাওলাকে আরেক জন বলছেন, তোরে তো যাইবারই কইতাচি। রিকশা চালক বলছেন রিকশার চাকারও হাওয়া ছেড়ে দিয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বাসায় সমস্যা আছে বলে বাসায় যেতে চাওয়াই রিকশা চালকের অপরাধ। তারা ক্ষোভ প্রকাশ করা হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

এব্যাপারে ফার্মেসী ব্যবসায়ী তোফাজ্জল হোসেনকে ফোন করে রিকশাচালককে মারধরের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন- এই কারনে রাতে ফোন দিছেন না ?

ওরে ডাকলাম কথা হুনলো না। একারনেই মারধর করেছেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন- 'হু'।

 তার সাথে মারধরকারী অন্যান্যরা কারা তা তিনি জানেন না। তিনি বলেন, ওরা ওনদেই ছিল, এই আর কি; কেটা কি করলো খেয়াল করলামনা।

গরীব রিকশা চালককে মারধর করা ঠিক- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এটা ঠিক হয় নি।

 প্রসঙ্গত, সম্প্রতি সাভারে ফুডপাণ্ডার এক কর্মীকে মারধরের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে গ্রেপ্তার করা হয়েছিল দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাক্তার এনামুর রহমানের বরখাস্ত হওয়া ব্যক্তিগত সহকারী (পিও) সুজনকে। 

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...