• আপডেট টাইম : 27/03/2021 09:12 PM
  • 437 বার পঠিত
  • আওয়াজ ডেস্ক
  • sramikawaz.com

রাজধানীর মোহাম্মদপুরে বাসস্ট্যান্ড এলাকায় দুইতলা ভবনে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বিল্লাল হোসেন (৩০) নামে এক নির্মাণশ্রমিকের মৃত্যু হয়েছে।

শনিবার ২৭ মার্চ সকাল সাড়ে ৯টার দিকে দুর্ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হয়। বেলা সাড়ে ১০টার দিকে হাসপাতালের ১০৩ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।


নিহতের ভাই সুজন জানান, সকাল ৬টার দিকে মোহাম্মদপুর কাটাসুর বাসস্ট্যান্ডে এলাকায় একটি দোতলা ভবনের প্লাস্টারের কাজ শুরু করেন। দেয়ালে পানি ঢালার সময় পাশে থাকা বৈদ্যুতিক তারের সংস্পর্শে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিচে পড়ে যান। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেয়া হয়। পরে তিনি মারা যান।

নিহত বিল্লালের গ্রামের বাড়ি ভোলার বোরহানউদ্দিন উপজেলার সাচড়া গ্রামে। তার বাবার নাম আবু তাহের। তিনি রাজধানীর মোহাম্মদপুরের চাঁদ উদ্যানে পরিবারের সঙ্গে বসবাস করতেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...