• আপডেট টাইম : 12/12/2020 01:53 AM
  • 467 বার পঠিত
  • বিশেষ প্রতিবেদক, কুষ্টিয়া থেকে
  • sramikawaz.com

আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, ভাস্কর্য বিরোধী উগ্র দলগুলোর পৃষ্ঠপোষক বিএনপি-জামাত এবং তাদের পৃষ্ঠপোষকতায়, তাদের লালনে ও তাদের উস্কানিতে ঘটনা ঘটলে সেক্ষেত্রে তাদের বিরুদ্ধে অভিযোগ আসাটাইতো স্বাভাবিক আর এই অভিযোগের দায় কিভাবে এড়াবেন মির্জা ফকরুল সাহেবরা।


তিনি বিএনপি মহাসচি মির্জা ফকরুল ইসলামকে উদ্দেশ্য করে আরো বলেন, পেট্রোল বোমা দিয়ে মানুষ পুড়িয়ে মারবেন, বাসে আগুন দিবেন আর মামলা হবে না দেশটাকি নৈরাজ্যকর দেশ? দেশে আইনের শাসন আছে অন্যায় করলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা হবে, সে যেই হোক না কেন। উনি কতবড় দলের নেতা বা কর্মী সেটা আইনের কাছে বিবেচ্য বিষয় নয়। বিবেচ্য বিষয় উনি অপরাধী না নিরাপরাধী।


১০ ডিসেম্বর বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টায় ঝিনাইদহ-পাবনা জাতীয় মহসড়কের কুষ্টিয়া শহরাংশে চারলেনে উন্নীতকরনের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে প্রধান অতিথির বক্তব্যে মাহবুব উল আলম হানিফ এসব কথা বলেন।


সড়ক ও জনপথ বিভাগ কুষ্টিয়া সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মাসুদ করীমের সভাপতিত্বে কুষ্টিয়া মজমপুর ট্রাফিকমোড়ে ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য এ্যাড. আ. ক. ম. সরওয়ার জাহান বাদশা, কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জ, কুষ্টিয়া জেলা প্রশাসক মো. আসলাম হোসেন, পুলিশ সুপার এস এম তানভীর আরফাত ও কুষ্টিয়া সদরের উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা। এসময় পদ্মা সেতুর শেষ স্প্যান বসানোর ফলে প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান হানিফ।


কুষ্টিয়া-ঝিানাইদহ ও কুষ্টিয়া ইশ^রদী মহাসড়কের কুষ্টিয়ার অংশে ৪১.৫ কিলোমিটার মহাসড়ক ৪ লেনে উন্নীত হবে। এর প্রকল্পের ব্যয় ধরা হয়েছে ৫৭৪.১৭ কোটি টাকা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...