• আপডেট টাইম : 02/01/2021 11:01 PM
  • 456 বার পঠিত
  • বিশেষ প্রতিবেদক, কুষ্টিয়া থেকে
  • sramikawaz.com

কুষ্টিয়ায় দৌলতপুরে সরিফ (৩৭) নামে এক মানষিক ও বাক প্রতিবন্ধীর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার দুপুর ১২টার দিকে উপজেলার খলিশাকুন্ডি সবজিপাড়া এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। সে খলিশকুন্ডি বাজারে বুদু নামে এক ব্যক্তির চায়ের দোকানে কাজ করতো এবং রাতে তার বাড়িতে থাকতো।
পুলিশ ও স্থানীয়রা জানায়, মানষিক ও বাক প্রতিবন্ধী স্থানীয়রা যাকে সরিফ নামে ডাকতো, সে দীর্ঘদিন ধরে খলিশাকুন্ডি বাজারের বুদুর চায়ের দোকানে কাজ করতো আর রাতে তার বাড়িতেই থাকতো। দীর্ঘদিন ধরে অসুস্থও ছিল সে। আজ সকাল ৮টার দিকে চা বিক্রেতা বুদু’র বাড়িতে প্রতিবন্ধী সরিফ মারা যায়। তীব্র শীতের কারনে সে মারা যেতে পারে বলে অনেকের ধারণা। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ নিহত প্রতিবন্ধীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।
প্রতিবন্ধীর মৃত্যুর বিষয়ে দৌলতপুর থানার ওসি (তদন্ত) শাহাদত হোসেন জানান, স্থানীয়দের ভাষায় সরিফ নামে মানষিক বাক ও প্রতিবন্ধী অসুস্থ থাকার পর আজ সকালে মারা গেলে তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। তবে তার বাড়ি ও পরিবারের ঠিকানা কেউ জানাতে পারেনি বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...