• আপডেট টাইম : 20/05/2023 02:19 AM
  • 240 বার পঠিত
  • শরীফুল ইসলাম,কুষ্টিয়া
  • sramikawaz.com

কুষ্টিয়ার কুমারখালীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সহপাঠী বন্ধুর ছুরিকাঘাতে তানজিল শেখ (১৮) নামে একজন কলেজ ছাত্র নিহত হয়েছে। আজ শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে পান্টি স্কুল মাঠে হত্যাকান্ডের এ ঘটনা ঘটে। নিহত তানজিল শেখ পান্টি কলেজের একাদশ শ্রেণির ছাত্র এবং পান্টি ইউনিয়নের ওয়াশী গ্রামের মনিরুল শেখের ছেলে। হত্যাকান্ডের পর থেকে ঘাতক সহপাঠী বন্ধু ওবায়দুল শেখ ইমন (১৮) পলাতক রয়েছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, আজ শনিবার বিকেলে পান্টি স্কুল মাঠে কলেজ ছাত্র তানজিল শেখ ও তার সহপাঠী বন্ধু পান্টি গ্রামের মিলনের ছেলে ওবায়দুল শেখ ইমনের মধ্যে তুচ্ছ কোন বিষয় নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে বাকবিতন্ডার সৃষ্টি হয়। এসময় ইমন ক্ষুব্ধ হয়ে তার পকেটে থাকা ছুরি দিয়ে তানজিলের বুকে আঘাত করে পালিয়ে যায়। ছুরিকাঘাতে তানজিল শেখ মাটিতে লুটয়ে পড়লে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়। এ ঘটনার পর থেকে ইমন ও তার পরিবারের সদস্যরা পালিয়ে যায় বলে এলাকাবাসী জানায়।
হত্যাকান্ডের বিষয়ে কুমারখালী থানার ওসি মো. মহসীন হোসাইন জানান, হত্যাকারী ওবায়দুল শেখ ইমন ও নিহত তানজিল শেখ তারা বন্ধু এবং একই কলেজের একাদশ শ্রেণির ছাত্র। কি কারণে হত্যা করা হয়েছে তা সঠিকভাবে বলা যাচ্ছেনা। তবে আসামি গ্রেফতারের পর হত্যার প্রকৃত কারণ জানা যাবে। হত্যাকারীকে গ্রেফতারে অভিযান চলছে। ময়না তদন্তেরে জন্য নিহতের মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...