• আপডেট টাইম : 18/03/2023 06:48 AM
  • 264 বার পঠিত
নিজস্ব প্রতিবেদক, কৃষ্টিয়া 
  • আওয়াজ প্রতিবেদক , কৃষ্টিয়া
  • sramikawaz.com


জামায়াত-বিএনপি’র আগুন সন্ত্রাস ও নাশকতার বিরুদ্ধে শান্তি সমাবেশ করেছে কুষ্টিয়া যুবলীগ।
১৮ র্মাচ শনিবার বিকেলে কুষ্টিয়া ইসলামীয়া কলেজ মাঠে কুষ্টিয়া সদর উপজেলা ও জেলা যুবলীগের আয়োজনে শান্তি সমাবেশে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।
সমাবশেে বশিষে অতিথি ছিলেন কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য আ. কা. ম. সরওয়ার জাহান বাদশাহ্, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য সদর উদ্দিন খান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী প্রমুখ।
জেলা যুবলীগের সভাপতি রবিউল ইসলামের সভাপতিত্বে সমাবেশে প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ।
সমাবেশে প্রধান অতিথি আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেন, আন্দোলন সংগ্রামের নামে বিএনপি-জামায়াত ২০১৩-১৪ সালে দেশে যে আগুন সন্ত্রাস নাশকতা চালিয়ে ২৬ হাজার মানুষকে হত্যা করেছিল জাতি তা কখনো ভুলবেনা।
হানিফ বিএনপি জামায়াত জোট ক্ষমতায় থাকাকালে বেগম খালেদা জিয়া ও তার পূত্র তারেক রহমানের দুর্নীতি ও লুটপাটের ফিরিস্তি তুলে ধরে বলেন, প্রধানমন্ত্রীর ছেলে হয়ে তারেক রহমান হাওয়া ভবন তৈরী করে সেখান থেকে দেশ পরিচালনা করত। লুটপাট, টেন্ডারবাজ, কমিশন বাণিজ্য সব কিছুই নিয়ন্ত্রণ হত ওই হাওয়া ভবন থেকে। আর তার মা বেগম খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাতের দায়ে কারাগারে বন্দী। তাদের নেতৃত্বের প্রতিও দেশের মানুষের আস্থা নেই।
সমাবেশে আগামী নির্বাচন তত্ত¡াবধায়ক নয়, শেখ হাসিনার নেতৃত্বে অনুষ্ঠিত হবে বলে সাফ জানিয়ে দেন হানিফ। ##

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...