• আপডেট টাইম : 05/03/2023 09:46 PM
  • 226 বার পঠিত
  • শরীফুল ইসলাম,কুষ্টিয়া
  • sramikawaz.com

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ এমপি বলেছেন, যারা নির্বাচনকে কেন্দ্র করে বেগম খালেদা জিয়াকে নিয়ে ¯^প্ন দেখছেন তাদের সেই স্ব প্ন দুঃস্বপ্ন হয়ে থাকবে। খালেদা জিয়া কারাগারে বসে বা বাসায় বসে তার দলকে পরিচালনা করতেই পারে, কিন্তু স্বশরীরে তিনি রাজনীতি করতে পারবেন না। যতক্ষন তার সাজার মেয়াদ শেষ না হচ্ছে, ততক্ষন একজন দন্ডপ্রাপ্ত কয়েদি হিসেবে তিনি নির্বাচনেও অংশ নিতে পারবেন না। আজ বোরবার বেলা ১১টায় কুষ্টিয়া সরকারী বিশ^বিদ্যালয় কলেজে নবীন বরণ ও অভিভাবকদের সাথে মতবিনিময় সভায় যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
হানিফ আরো বলেন, বর্তমান সরকার ও নির্বাচন কমিশনের অধীনেই আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে, এটা নিয়ে অন্য কোন কথা বলে লাভ হবে না, বরং নির্বাচনে অংশ নিয়ে বিএনপি নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখুক।
জাতীয় পার্টি প্রশ্নে হানিফ বলেন, আমরা চাই তারা ৩শ’ আসনেই ভোট করুক। তারা কেন অন্যের দাসত্ব করবে, আমরা কাউকে দাস হিসেবে দেখিনা। কেউ যদি নিজেকে দাস মনে করে সেটা তার নিজ¯^ ব্যাপার।
পরে নবীন বরণ ও অভিভাবকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য দেন মাহবুব উল আলম হানিফ। এসময় কুষ্টিয়া-১ আসনের সংসদ সদস্য এ্যাড. আ.ক.ম সারোয়ার জাহান বাদশাহ, কুষ্টিয়া-৪ (খোকসা-কুমারখালী) আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ ও কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতাসহ কলেজের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও সুধীজনরা উপস্থিত ছিলেন।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...