• আপডেট টাইম : 08/02/2023 10:10 PM
  • 227 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া
  • sramikawaz.com

কুষ্টিয়ার মিরপুরে পূর্ব শত্রæতার জের ধরে প্রতিপক্ষ প্রতিবেশীর ছুরিকাঘাতে সুলতান উল আলম লিংকন (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। আজ বুধবার ভোররাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মিরপুর পৌর এলাকার মোশাররফপুর এলাকায় তাকে ছুরিকাঘাত করা হয়। নিহত সুলতান উল আলম লিংকন একই এলাকার আবদুর রশিদের ছেলে এবং পেশায় একজন দর্জি ব্যবসায়ী ছিলেন। এ ঘটনায় রাতে নিহতের পিতা আবদুর রশিদ বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখ করে মিরপুর থানায় মামলা দায়ের করেছেন। এ ঘটনায় পুলিশ ৩জনকে গ্রেফতার করেছেন।
পুলিশ ও স্থানীয়রা জানায়, মিরপুর পৌর এলাকার মোশাররফপুর এলাকার করিম বক্সের ছেলে শাহিন মল্লিক প্রতিবেশী এক ছাত্রীকে কুপ্রস্তাব দেয়। এ ঘটনাকে কেন্দ্র করে বেশ কিছুদিন ধরে সুলতান উল আলম লিংকন ও শাহিন মল্লিক গংদের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে মঙ্গলবার সন্ধ্যায় উভয় পরিবারের লোকজনের মধ্যে হাতাহাতি ও সংঘর্ষ হয়। সংঘর্ষের একপর্যায়ে সুলতান উল আলম লিংকনকে ছুরিকাঘাত করে গুরুতর আহত করা হয়। তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার ভোররাত ৩টার দিকে তিনি মারা যান।
মিরপুর থানার ওসি (তদন্ত) রাকিবুল হাসান জানান, পূর্ব শত্রæতার জের ধরে সুলতান উল আলম লিংকনকে ছুরকাঘাত করে জখম করা হলে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। হত্যাকান্ডের এ ঘটনায় ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...