• আপডেট টাইম : 07/02/2023 03:29 AM
  • 216 বার পঠিত
  • শরীফুল ইসলাম, কুষ্টিয়া
  • sramikawaz.com

 

কুষ্টিয়ার কুমারখালীতে বিআরটিসি’র বাস চাপায় আনোয়ার হোসেন (৩০) নামে একজন চানাচুর বিক্রেতা নিহত হয়েছেন।
৭ ফেব্রæয়ারি মঙ্গলবার দুপুর ১টার দিকে কুমারখালী বাসষ্ট্যান্ডে চলন্ত বাস থেকে নামতে গিয়ে বাস থেকে পড়ে তিনি গুরুতর আহত হোন। তাকে উদ্ধার করে কুমারখালী উপজেলা ¯^াস্থ্যকমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা শেষে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়ার পর তিনি মারা যান। নিহত আনোয়ার হোসেন কুষ্টিয়ার খোকসা উপজেলার কালিবাড়ি এলাকার আবুল হোসেনের ছেলে।
প্রত্য¶দর্শীরা জানান, কুমারখালী বাসষ্ট্যান্ডে কুষ্টিয়াগামী বিআরটিসি’র চলন্ত বাস থেকে চানাচুর বিক্রেতা আনোয়ার হোসেন নামতে গিয়ে পা পিছলে পড়ে বাসের চাকায় পিষ্ট হয়ে গুরুতর আহত হোন। তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক আনোয়ার হোসেনকে মৃত ঘোষণা করেন।
কুমারখালী উপজেলা ¯^াস্থ্যকমপ্লেক্সের আরএমও ডা. সাঈদ সাকিব জানান, বাসের চাকায় পিষ্ট হয়ে আনোয়ার হোসেনের অতিরিক্ত রক্ত¶রণে হলে আশংকাজনক অবস্থায় তাকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়।
দূর্ঘটনার বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ. মহসীন হোসাইন জানান, বিআরটিসি বাসের চাকায় পিষ্ট হয়ে আনোয়ার হোসেন নামে একজন চানাচুর বিক্রেতা নিহত হয়েছেন। নিহতের মরদেহ মর্গে প্রেরণ করা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...