• আপডেট টাইম : 12/09/2022 11:02 PM
  • 273 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া থেকে
  • sramikawaz.com

কুষ্টিয়ার ভেড়ামারায় জোড়া খুনের ফাঁসির আসামি নয়ন শেখ (৩৫) একটি বিদেশী পিস্তুল ও ৫ রাউন্ড গুলিসহ র‌্যাবের হাতে গ্রেফতার হয়েছে। রোববার রাতে রাজশাহী জেলার বাঘা উপজেলার দূর্গম পলাশীচর থেকে তাকে গ্রেফতার করা হয়। সে ভেড়ামারা উপজেলার গোলাপনগর ইউনিয়নের ফকিরাবাদ গ্রামের নজরুল শেখের ছেলে। আজ সোমবার দুপুর সাড়ে ১২টায় কুষ্টিয়া র‌্যাব কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।
র‌্যাব সূত্র জানায়, র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের অভিযানিক দল রোববার রাতে রাজশাহী জেলার বাঘা উপজেলার দূর্গম পলাশীচরে অভিযান চালিয়ে জোড়া খুনের ফাঁসির আসামি নয়ন শেখকে একটি বিদেশী পিস্তুল ও ৫ রাউন্ড গুলিসহ গ্রেফতার করা হয়েছে।
প্রেস ব্রিফিংকালে র‌্যাব আরো জানায়, ২০১৬ সালের ২৫ এপ্রিল রাত সাড়ে ৮টার সময় মসজিদ হতে নামাজ শেষে বাড়ি ফেরার পথে ভেড়ামারা উপজেলার গোলাপনগর এলাকায় দুর্বৃত্তরা অতর্কিত হামলা চালিয়ে ফকিরাবাদ গ্রামের মুজিবর রহমান মাস্টার ও তার ভাই মিজানুর রহমানকে এলোপাতাড়ি কুপিয়ে ও ছুরিকাঘাত করে হত্যা করে। হত্যার এ ঘটনায় পরদিন ২৬ এপ্রিল নিহতের ছেলে জাহারুল ইসলাম বাদী হয়ে ভেড়ামারা থানায় হত্যা মামলা দায়ের করেন যার নং ১৭। পরে নয়ন শেখসহ ১২ জন আসামিকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা।
মামলার বিচার শেষে ২০১৯ সালের ১ডিসেম্বর কুষ্টিয়ার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক হত্যা মামলার আসামি নয়ন শেখসহ ৪জনকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদন্ড ও ৭জনকে যাবজ্জীবন কারাদন্ড এবং ১জনকে ১০ বছরের কারাদন্ড প্রদান করেন। পরে পলাতক মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামি নয়ন শেখকে গ্রেফতার করা হয়।
নয়ন শেখের বিরুদ্ধে ভেড়ামারা ও দৌলতপুর থানায় ১টি অস্ত্র মামলা, ১টি ডাকাতি, ২টি মারামারি ও ১টি ছিনতাই মামলা সহ মোট ৫টি মামলা রয়েছে যা বর্তমানে আদালতে বিচারাধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...