• আপডেট টাইম : 03/08/2022 05:26 PM
  • 27 বার পঠিত
  • শরীফুল ইসলাম, কুষ্টিয়া
  • sramikawaz.com

 

নিখোঁজের দুইদিন পর কুষ্টিয়ার ভেড়ামারা থেকে রক্সি পেন্টের এরিয়া ম্যানেজার লোকমান হোসেনে (৩৬) বস্তাবন্দী মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ২ আগস্ট মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে ভেড়ামারা পাইলট হাইস্কুলের গলি থেকে তার অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়।


নিহত লোকমান হোসেন বাগেরহাট জেলার সাইদুর রহমানের ছেলে। তিনি রং কোম্পানি রক্সি পেন্টের কুষ্টিয়া এরিয়া ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন এবং কুষ্টিয়া শহরের চৌরহাঁস মোড় এলাকায় বসবাস করতেন।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান জানান, ১লা আগষ্ট দুপুরে রক্সি পেন্টের এরিয়া ম্যানেজার লোকমান হোসেন ভেড়ামারা শহর থেকে নিখোঁজ হন। কোথাও তাকে খুঁজে না পেয়ে সন্ধ্যার পর তার স্ত্রী জিনাত আরা টুম্পা থানায় একটি সাধারন ডায়েরি করেন। আজ বুধবার সকালে স্থানীয়রা ভেড়ামারা পাইলট হাইস্কুলের গলিতে বস্তাবন্দি মরদেহ দেখে থানায় খবর দিলে ভেড়ামারা থানা পুলিশ লোকমানের মরদেহ উদ্ধার করে। বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে এবং ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়ে থাকতে পারে বলেও জানান ওসি মজিবুর রহমান।

অপরদিকে কুষ্টিয়ার কুমারখালীর আলাউদ্দিননগর এলাকা থেকে মানষিক ভারসাম্যহীন ষাটর্দ্ধো এক ব্যক্তির মরদহে উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার সকালে তার মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দিলে কুমারখালী থানা পুলিশ তার মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।

কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার জানান, ক’দিন ধরে মানষিক ভারসাম্যহীন এক ব্যক্তিকে ঘুরা ফেরা করতে দেখা গেছে। আজ বুধবার সকালে তার মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দিলে তার মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...