• আপডেট টাইম : 02/08/2022 11:39 AM
  • 35 বার পঠিত
  • শরীফুল ইসলাম, কুষ্টিয়া
  • sramikawaz.com

কুষ্টিয়ার কুমারখালীতে মো. সেলিম (৪৫) নামে হত্যা মামলার এক আসামিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার করা হয়েছে। ১লা আগষ্ট সোমবার বেলা সোয়া ১১ টার দিকে গুরুতর জখম অবস্থায় তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। নিহত সেলিম কুমারখালী উপজেলার সদকী ইউনিয়নের চরপাড়া গ্রামের মৃত সেকেন আলীর ছেলে এবং সে একই এলাকার হুমায়ন মন্ডল হত্যা মামলার আসামি ছিলেন। এ ঘটনায় পুলিষ ৪জনকে আটক করেছে।
কুমারখালী থানা পুলিশ ও নিহতের পরিবার সুত্রে জানা গেছে, ইটভাটার শ্রমিক সেলিম সকাল সাড়ে ৯টার দিকে ভাটায় কাজে যাচ্ছিলেন। এসময় হত্যা মামলা সংক্রান্ত প্রতিপ¶ সাইদুল ইসলাম (৩৫), আসলাম হোসেন (৪০), রাজু আহমেদ (২৫) সহ ৫-৬ জন ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাতাড়িভাবে কুপিয়ে জখম করে পালিয়ে চলে যায়। পরে নিহতের ¯^জন ও স্থানীয়রা সেলিমকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়ার পথে সেলিম মারা যান।
কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার জানান, সেলিম একটি হত্যা মামলার আসামি ছিলেন। প্রতিপ¶রা আজ সোমবার সকালে তাঁকে কুপিয়ে হত্যা করেছে। নিহতের লাশ মর্গে পাঠানো হয়েছে। এলাকায় আইন শৃক্সখলা পরিস্থিতি ¯^াভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে এবং এ ঘটনায় ৪জনকে আটক করা হয়েছে।'
উল্লেখ্য, ২০২০ সালের ৬ মে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে চরপাড়া গ্রামের হুমায়ন মন্ডল (৪৪) নামে প্রতিপক্ষকে কুপিয়ে হত্যা করা হয়। ওই হত্যা মামলায় আসামি ছেলেন সেলিম।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...