• আপডেট টাইম : 04/06/2022 03:25 PM
  • 99 বার পঠিত
  • আওয়াজ ডেস্ক
  • sramikawaz.com

চট্টগ্রাম নগরের আকবর শাহ থানার কাট্টলী এলাকায় পোশাককর্মী তরুণীর শ্লীলতাহানির অভিযোগে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার ৩ জুন সকালে তাদের চট্টগ্রাম মুখ্য মহানগর হাকিম আদালতে পাঠানো হলে বিচারক কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে বৃহস্পতিবার (২ জুন) তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন- আকবর শাহ থানার লতিফপুর এলাকার সতীশ দাশের ছেলে জয় দাশ(২১) ও একই এলাকার সুমন দাশের ছেলে অপু দাশ (২১)।

আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ওয়ালী উদ্দিন বলেন, ওই তরুণী নগরের পাহাড়তলী থানার অলংকার মোড়ে একটি গার্মেন্টসে চাকরি করতেন। কয়েকমাস আগে তিনি চাকরি ছেড়ে দেন। পরে সৎ মায়ের সঙ্গে ঝগড়া করে বৃহস্পতিবার সকালে আবার চাকরি করতে চট্টগ্রামে আসেন। ওই দিন গার্মেন্টসে গেলে
প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় দারোয়ান তাকে ঢুকতে দেয়নি। এরপর বাড়িতে যাওয়ার টাকা না থাকায় নিরুপায় হয়ে তিনি হাঁটতে হাঁটতে আকবর শাহ থানার বেড়িবাঁধ এলাকায় চলে যান।

তিনি আরও বলেন, ওই তরুণীকে একা পেয়ে চাকরি দেওয়া কথা বলে দুই যুবকে কাট্টলী টোল রোডের কেএমএল ব্রিকফিল্ডের ভেতরে নিয়ে যায়। ওই সময় তারা ওই পোশাককর্মীর শ্লীলতাহানির চেষ্টা করে। পরে তরুণী চিৎকার করে দৌড়ে পালিয়ে যান। পরে স্থানীদের বিষয়টি জানান। পরে স্থানীয়রা দুই যুবককে আটক করে পুলিশে খবর দেয়।

ওসি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে যুবকরা ঘটনায় জড়িত বলে স্বীকার করেছেন। পরে ভিকটিমের লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে দুই আসামির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দম আইনে মামলা করা হয়েছে।

গ্রেফতার জয় দাশের বিরুদ্ধে আরও একটি মামলা আছে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...