• আপডেট টাইম : 31/05/2022 10:23 PM
  • 418 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া থেকে
  • sramikawaz.com

কুষ্টিয়ায় পূর্ব শত্রতার জের ধরে কুমারখালী উপজেলার বাঁশগ্রাম আলাউদ্দিন আহম্মেদ ডিগ্রী কলেজের অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক তোফাজ্জেল বিশ্বাস (৫২) এর হাতের কব্জি বিচ্ছিন্ন করে দিয়েছে দূবৃর্ত্তরা। আজ মঙ্গলবার দুপুর ২টার দিকে কুষ্টিয়া সদর উপজেলার জিয়ারখী ইউনিয়নের বংশীতলা নতুন ব্রীজের উপর হামলার এ ঘটনা ঘটে। বর্তমানে তিনি কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আহত তোফাজ্জেল বিশ্বাস কুমারখালী উপজেলার বাগুলাট ইউনিয়নের শালঘর মধুয়া এলাকার জালা বিশ্বাসের ছেলে।
আলাউদ্দিন আহম্মেদ ডিগ্রী কলেজে ইংরেজি বিভাগের প্রভাষক আলী হোসেন বলেন, পূর্ব পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে ১০-১৫ জন তার উপরে হামলা চালায়। কিন্তু কি কারণে তার উপর এই হামলা করা হয়েছে তা আমরা এখনো পর্যন্ত জানতে পারিনি।
বাঁশগ্রাম আলাউদ্দিন আহম্মেদ ডিগ্রী কলেজের অধ্যক্ষ হামিদুল ইসলাম জানান, আমাদের কলেজের অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক তোফাজ্জেল বিশ্বাসকে কে বা কারা ধারালো অস্ত্রের আঘাতে হাতের কবজি বিচ্ছিন্ন করে দিয়েছে। তিনি এখন কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। কি কারণে কে বা কারা তাকে আক্রমণ করেছে তা এখনও জানা সম্ভব হয়নি।
কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আশরাফুল আলম বলেন, হাতের কবজি বিচ্ছিন্ন অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা তাকে চিকিৎসা সেবা দিচ্ছেন।
কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে কলেজ তোফাজ্জেল বিশ্বাসের হাতের কবজি বিচ্ছিন্ন হয়ে গেছে। এ ঘটনায় এখনও কোনো মামলা হয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে। পরিস্থিতিস্বা ভাবিক করার জন্য এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...