• আপডেট টাইম : 30/05/2022 02:54 PM
  • 97 বার পঠিত
  • আওয়াজ ডেস্ক
  • sramikawaz.com

চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানা এলাকায় ধর্ষণচেষ্টা থেকে বাঁচতে চলন্ত বাস থেকে লাফ দেন এক পোশাককর্মী। এ ঘটনায় গ্রেফতার চালক আনোয়ার হোসেন টিপুকে ২৩ তিনদিনের রিমান্ডের আদেশ দিয়েছেন আদালত। রোববার (২৯ মে) চট্টগ্রাম মহানগর হাকিম মো. অলি উল্লাহর আদালত এই আদেশ দেন।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল হক বলেন, পোশাককর্মীকে ধর্ষণের চেষ্টার অভিযোগের মামলায় গ্রেফতার বাসচালক আনোয়ার হোসেন টিপুকে মামলার তদন্তের স্বার্থে আদালতে সাতদিনের রিমান্ড আবেদন করা হয়েছিল। শুনানি শেষে মহানগর হাকিম আদালত তার তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

গত ১৯ মে রাতে ১৯ বছর বয়সী ওই তরুণী পোশাককর্মী কালুরঘাট বিসিক এলাকায় একটি পোশাক কারখানায় কাজ শেষে কারখানার শ্রমিকবাহী বাসে বাসায় ফিরছিলেন। বহদ্দারহাট মোড়ে অন্য শ্রমিকরা নেমে গেলেও পেছনে বসার কারণে বাস থেকে নামতে দেরি হয় ওই পোশাককর্মীর। এসময় চালক গাড়ি চালাতে শুরু করেন। গন্তব্য পরিবর্তন করে শাহ আমানত সেতুর দিকে যেতে শুরু করেন। বাসটি তখন চালাচ্ছিলেন বাসের হেলপার (সহকারী)। চালক বাসের গেট আটকিয়ে তরুণীকে নামতে বাধা দেন। পরে বাসের পেছনের দিকে জোরপূর্বক ওই তরুণীকে ধর্ষণের চেষ্টা করেন বাস চালক।

এসময় ওই পোশাককর্মী চলন্ত বাস থেকে লাফ দেন। এতে আহত হয়ে হাসপাতালে সংজ্ঞাহীন অবস্থায় পাঁচদিন চিকিৎসা শেষে পুলিশের হস্তক্ষেপে ২৫ মে রাতে বাকলিয়া থানায় মামলা দায়ের করেন। ওই রাতেই হাটহাজারীর কুয়াইশ এলাকায় অভিযান চালিয়ে বাসচালক আনোয়ার হোসেন টিপু ও সহকারী জনি দাশকে গ্রেফতার করে পুলিশ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...